বিনোদন

ভক্ত ও সহকর্মীদের শুভেচ্ছায় সিক্ত ইমরান

আজকের আকাশে অনেক তারা দিন ছিল সূর্যে ভরা আজকের জোছনাটা আরও সুন্দর সন্ধ্যাটা আগুন লাগা আজকের পৃথিবীটা তোমার জন্য ভরে থাকা ভালো লাগা মুখরিত হবে দিন গানে গানে আগামীর সম্ভাবনায় তুমি এই দিনে পৃথিবীতে এসেছ শুভেচ্ছা তোমায় তাই অনাগত ক্ষণ হোক আরও সুন্দর উচ্ছল দিন কামনায় আজ জন্মদিন তোমার……………… হ্যা আজ তরুণ কন্ঠশিল্পী ও সংগীত পরিচালক ইমরান মাহমুদুল এর শুভ জন্মদিন…. ঘড়িতে ১২.০১ মিনিট বাজার সাথে সাথে জনপ্রিয় সোসাল সা্ইট ফেসবুকে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছে সকল বন্ধুমহল ও শুভাকাঙ্খীরা। এরই মধ্যে ভক্ত ও সহকর্মীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন এই কন্ঠশিল্পী।

১৯৮৯ সালের ৫ সেপ্টেম্বর এই  কন্ঠশিল্পী জন্মগ্রহণ করেন। চ্যানেল আই সেরা কন্ঠ প্রতিযোগিতার মধ্য দিয়ে সঙ্গীত জীবনে ইমরানের উত্থান। নিজে যেমন অসাধারণ গাইতে পারেন, তেমনি তার সুর করা অসংখ্য গান রয়েছে। সুর ও সঙ্গীত পরিচালনাও করেছেন জনপ্রিয় অনেক গানে।

বর্তমান প্রজন্মের কাছে তুমুল জনপ্রিয় কন্ঠশিল্পী ইমরান ও তার গান। গানের জন্য মেরিল প্রথম আলো পুরস্কারসহ বেশকিছু অ্যাওয়ার্ড পেয়েছেন তিনি। ইমরান বলিউডেও  গান করেছেন। বাংলাদেশের সিমোর পাশাপাশি গেয়েছেন ওপার বাংলাতেও। সেখানেও ইমরানের জনপ্রিয়তা রয়েছে।

ইমরান বলেন, অনেক শুভেচ্ছাবার্তা পাচ্ছি । আমার ছবি, শুভেচ্ছাবার্তা দেয়ালে লাগিয়ে কেক নিয়ে তোলা ছবিতে আমাকে ফেসবুক পেজে  ট্যাগ করা হচ্ছে। কেউ আবার ভিডিও পাঠাচ্ছেন। যে ভক্তরা আমার সঙ্গে দেখা করার সুযোগ পান না, অথচ বিশেষ দিনে ভালোবাসা জানাচ্ছেন, তাঁদের প্রতি আমি কৃতজ্ঞ। খুব ভালো লাগছে।

ইমরান আরো বলেন, আমার সবচেয়ে বেশি ভালো লাগে  যখন  সবাই আমার জন্য দোয়া করেন ও মঙ্গল কামনা করেন। কারন কথায় আছে , দশজন দোয়া করলে সেটা কবুল হয়।

দেশরিপোর্টের পক্ষ থেকে জন্মদিনে ইমরানকে শুভেচ্ছা। তিনি আরও সুন্দর সুন্দর গান দিয়ে বাংলা গানকে আরও সমৃদ্ধ করুক এটাই আমাদের কাম্য।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন