বিনোদন

এ কোন নাদিয়া!

নাদিয়াকে সাধারণত এভাবে দেখা যায় না। বিশেষ কোনো কাজ হলেই তবে এমন গেটআপে দর্শকের সামনে হাজির হন তিনি। ‘নানা ভাই’ নামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করতে গিয়ে তাই ভিন্ন এক গেটআপে হাজির হন তিনি। এরই মধ্যে ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে বয়স্ক এক নাদিয়াকে। ধারাবাহিকটি রচনা ও পরিচালনা করেছেন আদিবাসি মিজান।

মিজান’র কথা বলার আগে সবার আগ্রহ নাদিয়াকে ঘিরে কারণ বয়স্ক মেকআপে চেনাই যাচ্ছে না এই অভিনেত্রীকে। এমন দৃশ্যের ছবি তুলতে না চাইলেও নাদিয়া বলেন, আমি সব সময় ভিন্ন ধরনের কাজে আগ্রহী থাকি। গল্প পছন্দ হলে কী চরিত্রে অভিনয় করছি সেটা ভাবি না। এই নাটকে আমি নানীর চরিত্রে অভিনয় করছি। আশা করি ভালো গল্পের একটি নাটক দেখতে পাবে দর্শক।  শিঘ্রই নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার শুরু হবে।

দেশের জনপ্রিয় নৃত্যশিল্পী, মডেল, অভিনেত্রী নাদিয়া আহমেদ। যার প্রথম পরিচয় তিনি একজন নৃত্যশিল্পী। তবে বর্তমান সময়ে সেই পরিচয়কে ছাপিয়ে তিনি হয়ে উঠেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী। এছাড়া মডেলিং জগতেও রয়েছে নাদিয়ার পদচারণা।

১৯৯২ সালে বিটিভির সেসময়ের জনপ্রিয় ‘বার রকমের মানুষ’ ধারাবহিকের ‘বৈচি’ চরিত্রের মাধ্যমে অভিনেত্রী নাদিয়া পরিচিতি পান। শিশুশিল্পী থেকে পরিণত শিল্পীতে রূপান্তরিত হন। সেই থেকে টিভি নাটকে নিয়মিত অভিনয় করছেন নাদিয়া। নিজের সাবলীল অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন দর্শকদের মন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন