বিনোদন

জুয়েলের গানের মডেল ইমরান ও কলকাতার শুভশ্রী

এই সময়ের সবচেয়ে ব্যস্ত সংগীত শিল্পী ইমরান মাহমুদুল। নিজের গান আর মডেলিং দিয়ে দর্শকদের মনে অনেক আগেই জায়গা করে নিয়েছেন। এবার আসছেন শুধুই গানের মডেল হিসেবে।

গায়ক জুয়েল মোর্শেদের গানে  মডেল হিসেবে অভিনয় করেছেন তিনি। আর এতে তার সহশিল্পী হিসেবে আছেন কলকাতার মেয়ে শুভশ্রী কর। জুয়েল মোর্শেদের ‘এক শিশি বিষ’ শিরোনামের গানে এভাবেই আসবেন তারা। সুহৃদ সুফিয়ানের কথায়, গানটির সুর-সঙ্গীতায়োজন এবং কণ্ঠ দিয়েছেন জুয়েল মোর্শেদ নিজে। গানটির ভিডিও নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা ভিকি জাহেদ।

ইমরান বলেন, গানটির অডিও প্রথম শুনেছিলাম প্রায় বছর খানেক আগে। তখন থেকেই এটি আমার ভালো লাগার গান। প্রায় কোন ঘরোয়া আড্ডায় বসলে আমি আর জুয়েল ভাই এই গানটি গাইতাম। একদিন এক ঘরোয়া আড্ডায় জুয়েল ভাইকে বললাম, গানটির ভিডিও করছেন না কেন? এটার ভিডিও করা উচিত।

এরপর কি ঘটে ? সেটা জানালেন জুয়েল মোর্শেদ বললেন, ইমরান যখন আমাকে বললো গানটির ভিডিও করছেন না কেন, আমি তখন অনেকটা মজার ছলেই বললাম, তুমি মডেল হবে? তাহলেই ভিডিও করবো। আমি অবাক! ইমরান রাজি হয়ে গেল। ভিডিও নির্মাণের কাজ শুরু। এটিও শেষ হয়ে এখন ভিডিও প্রকাশের পালা।

জানা গেছে, গানটি প্রকাশ হবে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। আগামী ১৯ সেপ্টেম্বর তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘এক শিশি বিষ’ গানটির ভিডিও।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন