বিনোদন

এটিএন বাংলায় ‘চায়ের চুমুকে’র অতিথি দীপংকর দীপক

বাংলা নিউজ ডেস্ক ❤
এটিএন বাংলার প্রভাতী অনুষ্ঠান ‘চায়ের চুমুকে’ অতিথি থাকছেন সাহিত্যিক-সাংবাদিক দীপংকর দীপক। এতে শিল্প-সংস্কৃতি, লেখালেখি, সামাজিক যোগাযোগ মাধ্যমের ভূমিকাসহ সমসাময়িক নানা বিষয় নিয়ে কথা বলবেন তিনি। আগামী বৃহস্পতিবার সকাল ৭টা ৩০ মিনিটে এটি প্রচার হবে। মারিয়া শিমুর উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন শম্পা মাহমুদ।

চায়ের চুমুকে’ অনুষ্ঠানে উপস্থাপিকার সঙ্গে দীপংকর দীপক

দীপংকর দীপক বর্তমানে দৈনিক কালের কণ্ঠের বার্তা বিভাগে কর্মরত। এর আগে দৈনিক যায়যায়দিন ও একুশে টেলিভিশনে সিনিয়র সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এ পর্যন্ত তার ডজনখানেক বই প্রকাশিত হয়েছে। বিশেষ করে ‘নিষিদ্ধ যৌবন’, ‘নাস্তিকের অপমৃত্যু’ ও ‘ঈশ্বরের সঙ্গে লড়াই’ বই তিনটি বেশ আলোচনায় এসেছে।
গত বইমেলায় প্রকাশ পেয়েছে তার দেশাত্মবোধক কাব্যগ্রন্থ ‘হে বঙ্গ’। তার অন্য বইয়ের মধ্যে উল্লেখযোগ্য ‘প্রহেলিকা’, ‘কালচক্র’, ‘বুনোকন্যা’, ‘ছায়ামানব’ ইত্যাদি। বর্তমানে তিনি একটি উপন্যাস ও কাব্যগ্রন্থ লিখছেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন