বিনোদন

জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত জোভান

ছোটপর্দার জনপ্রিয় মুখ ফারহান আহমেদ জোভান। সারাবছরই শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন। দম ফেলার যেন ফুরসতই নেই। এখন তাকে নাটক-বিজ্ঞাপনে অভিনয় করানোর জন্য অনেক নির্মাতাদের শিডিউল হাতে অপেক্ষা করতে হয়! বিশেষ দিবস বা ঈদ এলে তো সেই ব্যস্ততা বেড়ে যায় দ্বিগুণ।

গেলো ঈদে প্রায় ২০ থেকে ২৫ টি নাটকে অভিনয় করেছেন জোভান। তার মধ্যে অনেকগুলো নাটকে ভালো সাড়া পেয়েছেন তিনি, প্রশংসিতও হয়েছেন।

এদিকে আজ বুধবার জোভানের জন্মদিন। এরই মধ্যে ভক্ত ও সহকর্মীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন অভিনেতা। প্রত্যেকে সামাজিক মাধ্যমে তাকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছেন।

জোভান বলেন, বছরের ৩৬৫ দিনের মধ্যে একটা দিন একটু বেশিই স্পেশাল থাকে। আজকের দিনটা আমার জন্য স্পেশাল। এই দিনেই পৃথিবীর আলো দেখেছিলাম। সাধারণ ভাবে কাটাতে চাইলেও কীভাবে যেনো দিনটা স্পেশাল হয়ে যায়।

তিনি আরো বলেন, তবে আজ সাধারণ ভাবেই কাটবে দিনটা। দুপুরে আমার ফ্যান ক্লাবের সদস্যদের সঙ্গে জমিয়ে আড্ডা দিবো। এরপর আমার বন্ধুদের সঙ্গে ঘুরবো।

আজ কোনো শুটিং রাখেনি। ভক্ত আর বন্ধুদের নিয়ে কাটবে এবারের জন্মদিনটা। ভক্তরা ভালোবাসেন বলেই আমি আজকের জোভান। আর বন্ধুরা উৎসাহ দেয় বলেই কখনো ভেঙে পড়ি না। তাই তাদের সঙ্গে ভাগ করে নিব আজকের দিনটা।

জোভান বলেন, আমি ব্যাক্তিগতভাবে আমার সকল ভক্ত, দর্শক ও শুভাকাঙ্ক্ষীদের আন্তরিক ধন্যবাদ জানাই আমার প্রতি তাদের এই ভালোবাসার জন্য। তাদের ভালোবাসাই আমার এগিয়ে যাওয়ার মূল অনুপ্রেরণা।

আগামীতে ভালো কাজের প্রতিশ্রুতি দিয়েছেন এবং সবার কাছে দোয়া চেয়েছেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন