বিনোদন

সাপলুডু খেলার অপেক্ষায় শুভ

২৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে আরিফিন শুভ অভিনীত সিনেমা ‘সাপলুডু’ ।  এদিকে এর আগে ‘একটি সিনেমার গল্প’ শেষে কলকাতা বাংলা ছবি ‘আহারে’ ফিল্মে শেষ অভিনয় করেছেন আরিফিন শুভ। এই দুটো সিনেমায় নিজেকে সে ভালোভাবে রিপ্রেজেন্ট করতে পারেননি। দর্শক যেনো চোখে হারাচ্ছিলেন সুদর্শন অভিনেতাকে।

এবার ‘সাপলুডু’ সিনেমাতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও গ্ল্যামারাস অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এই জুটির দ্বিতীয় ছবি এটি। শিগগিরই ছবিটির ট্রেইলার ও প্রোমোশনের কাজ শুরু করবেন সাপলুডু সিনেমা টিম। এই ছবিটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল এবং প্রযোজনা করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া।

সাপলুডু সিনেমা নিয়ে আরিফিন শুভ বলেন, থ্রিলারধর্মী গল্প নিয়ে বাংলাদেশে এর আগে এত বড় পরিসরে খুব একটা কাজ হয়নি। সবশ্রেণির দর্শক ছবিটি দেখে বিনোদিত হবেন বলেও জানিয়েছেন তিনি।

চলতি বছরের ২৩ জুন সাপলুডুর প্রথম পোস্টার প্রকাশ পেলেও এ ছবির টিজার প্রকাশ হয় ফেব্রুয়ারিতে।

এছাড়া শুভ অভিনীত পুলিশি থ্রিলার ছবি ‘মিশন এক্সট্রিম’-এর শুটিংও শেষ। আগামী বছরের শুরুতেই ছবিটি মুক্তি পাবে। অন্যদিকে নতুন কিছু বড় প্রজেক্ট নিয়ে কথা হচ্ছে বলেও জানালেন এ নায়ক।এদিকে প্রায় দুইমাস পর আমেরিকা থেকে ফিরে এরইমধ্যে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন এ নায়ক। তাছাড়া নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় ‘জ্যাম’ ছবির শুটিং করছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন