বিনোদন

নিজের গাওয়া প্রথম গানে বাজিমাত করলেন মিমি

সাংসদ ও অভিনেত্রী মিমি চক্রবর্তীর গাওয়া প্রথম গান ‘আনজানা’ অবশেষে প্রকাশ্যে । ‘ড্রিমস’ মিউজিক অ্যালবাম থেকে গাওয়া গানটি হিন্দি ও ইংরাজি শব্দের মিশেলে গেয়েছেন মিমি। শুধু গান গাওয়াই নয়, বাবা যাদবের কোরিওগ্রাফিতে এই মিউজিক ভিডিওতে বাজিমাত করেছেন তিনি। গানটি প্রকাশ পেয়েছে ‘মিমি চক্রবর্তী ক্রিয়েশন’ ইউটিউব চ্যানেলে।এটি মিমি চক্রবর্তীর নিজস্ব চ্যানেল।

এদিকে কিছুদিন আগেই নিজের ইউটিউব চ্যানেল লঞ্চ করেন মিমি চক্রবর্তী। চ্যানেলের নাম দেন ‘মিমি চক্রবর্তী ক্রিয়েশন’। সাংসদ অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন এই ইউটিউব চ্যানেলেই তিনি নিজের গলায় গাওয়া গান প্রকাশ্যে আনবেন। সেই মতোই ২২ সেপ্টেম্বর ‘মিমি চক্রবর্তী ক্রিয়েশন’ ইউটিউব চ্যানেলে মুক্তি পেল মিমির গাওয়া গান আনজানা। এই গানের কথা লিখেছেন রাজীব দত্ত, সুর দিয়েছেন ডাব্বু। আর মিউজিক ভিডিয়োটিতে কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব।

মিমি জানান ‘আনজানা’ গানের এই মিউজিক ভিডিওটি বিদেশের মাটিতেই শ্যুট করেছেন। সাংসদ ও অভিনেত্রী হিসাবে সকলের মন জয় করেছেন, এবার যে গায়িকা হিসাবেও মিমি যে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাইছেন তা বলাই বাহুল্য। পুজোর আগে মুক্তি পাওয়া মিমির গলায় এই গানই এবার পুজো মণ্ডপ মাতাবে আশা মিমির অনুরাগীদের। তবে এই প্রথম নয় এর আগে ‘মন জানে না’ ছবির জন্য ‘কেন যে তোকে’ গানটি শোনা গিয়েছিল মিমি চক্রবর্তীর গলায়।

‘আনজানা’ গানটির লিংক-   https://www.youtube.com/watch?v=kGA7-bpFIPM


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন