বিনোদন

আজ ‘জ্যাম’ শেষে কলকাতায় ফিরবেন ঋতুপর্ণা

কলকাতার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। গত মঙ্গলবার থেকে এফডিসিতে নঈম ইমতিয়াজের পরিচালনায় ‘জ্যাম’ ছবির শুটিং-এ অংশ নিয়েছেন তিনি।

শুটিংয়ের ফাঁকে মেকাপরুমে কথা হয় তার সাথে তিনি বলেন, ‘সিনেমার কাহিনীটা বেশ জোরালো। এখানে বিশেষ চরিত্রে অভিনয় করছি। সিনেমা নিয়ে বেশি কিছু এখন বলতে চাই না। শুধু বলব, একটা ভালো গল্পের ছবি দর্শকরা সিনেমা হলে গিয়ে দেখতে পাবেন।

উল্লেখ্য, প্রয়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরীর মূল ভাবনায় ‘জ্যাম’ সিনেমার কাহিনী বিন্যাস করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল ও নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না। চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন পান্থ শাহরিয়ার।

‘জ্যাম’ চলচ্চিত্র প্রযোজনা করছেন প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলি’ চলচ্চিত্রের কর্ণধার ও প্রয়াত চিত্রনায়ক মান্নার স্ত্রী শেলি মান্না। গত বছরের ২৩ জুলাই রাজধানীর ঢাকা ক্লাবে কেক কেটে সিনেমাটির যাত্রা শুরু করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সিনেমাতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ ও পূর্ণিমা। আরও রয়েছেন চম্পা, ফজলুর রহমান বাবু, ফেরদৌসসহ অনেকে।

এদিকে শুটিং শেষে আজ বৃহস্পতিবার কলকাতায় ফিরবেন ঋতুপর্ণা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন