বিনোদন

উত্তরায় চলছে ‘সুতোয় বাঁধা সুখের পায়রা’র শুটিং

চলছে উত্তরার বিভিন্ন লোকেশনে নতুন ধারাবাহিক নাটক ‘সুতোয় বাঁধা সুখের পায়রা’র শুটিং। নাটকটি পরিচালনা করেছেন রুলিন রহমান। নির্মাতা জানিয়েছেন, এটি একটি পারিবারিক গল্পনির্ভর নাটক। নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন ওয়াহিদা মল্লিক জলি, মোশাররফ করিম, মুকুল সিরাজ, সাজ্জাদ রেজা, নবাগত শাহেদ, রোবেনা রেজা জুঁই, মুনিয়া, ওবিদ রেহান, সুজাত শিমুল, দীপা খন্দকার, তাহমিনা সুলতানা মৌ, নাবিলা ইসলাম প্রমুখ।

মোশাররফ করিম বলেন, মাত্র কাজ শুরু হয়েছে। এর মধ্যে যতটুকু কাজ করেছি তাতে আমার কাছে মনে হচ্ছে দীর্ঘদিন পর একটি মনের মতো পারিবারিক গল্পের নাটকে কাজ করছি। যে গল্পে মা আছে, ভাইবোনের গল্প আছে। আছে পরিবারের সুখ-দুঃখের, ভাঙা গড়ার গল্প। কাজটি নিয়ে আমি খুবই আশাবাদী।

সাজ্জাদ রেজা বলেন, যে ধরনের গল্পের নাটক দেখে আমরা বড় হয়ে উঠেছি, বেড়ে উঠেছি, সেই ধরনের গল্পের নাটক এখন আর হয় না বললেই চলে। দীর্ঘদিন পর এ ধারাবাহিকটির মধ্য দিয়ে সেই আশির দশকের টিভি নাটকে পরিবারের উপস্থিতিটা পাচ্ছি।

দীপা খন্দকার বলেন, একসময় পারিবারিক গল্প নিয়ে অনেক নাটক নির্মিত হতো। কালক্রমে সেটা এখন হারিয়ে গেছে বলা যায়। এ নাটকটিতে অভিনয় করে পুরনো স্মৃতিগুলোই মনে পড়ছে বারবার। আশা করি নাটকটি দর্শকদের পছন্দ হবে।

আপাতত ধারাবাহিকটির ৫২ পর্ব নির্মিত হচ্ছে। প্রচারের জন্য চ্যানেল চূড়ান্ত হলে পরবর্তী চ্যানেলের চাহিদানুযায়ী তার ব্যাপ্তি বাড়ানো হতে পারে বলে নির্মাতা জানিয়েছেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন