Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
আবার কলকাতার ছবিতে কাজ করবেন ববি ! - দেশ রিপোর্ট আবার কলকাতার ছবিতে কাজ করবেন ববি ! - দেশ রিপোর্ট

বিনোদন

আবার কলকাতার ছবিতে কাজ করবেন ববি !

ঢাকাই চলচ্চিত্রের অনেক তারকাই ইদানীং কলকাতার সিনেমায় কাজ করার ঘোষণা দিয়ে আলোচনায় আসার কৌশল অবলম্বন করছেন। আবার কেউ কেউ কাজের সবকিছু ঠিক করেও শেষমেশ কাজটি না হওয়ায় সমালোচনার মুখে পড়ছেন। এই তালিকায় শাকিব খানসহ দেশীয় অনেক তারকাই রয়েছেন।

কিছুদিন আগে কলকাতায় জয়দীপ মুখার্জির ‘রক্তমুখী নীলা’ ছবিতে নীলা চরিত্রে অভিনয় করেন। ছবিটি এখনো মুক্তির অপেক্ষায়। এর মধ্যেই নতুন খবর দিলেন অভিনেত্রী। জয়দীপ মুখার্জির পরের ছবিতেও অভিনয় করবেন তিনি। ২০ সেপ্টেম্বর কলকাতায় চুক্তিবদ্ধ হয়েছেন নাম ঠিক না হওয়া ছবিটির। প্রযোজনা করবে অমলাদিত্য ফিল্মস।

ববি বলেন, আবার কলকাতার ছবিতে কাজ করতে যাচ্ছি। নাম ঠিক হয়নি এ ছবির। নতুন এ ছবিটিও জয়দীপ মুখার্জি পরিচালনা করবেন। প্রযোজনা করবে অমলাদিত্য ফিল্মস। আগের গল্পটি ছিল থ্রিলার। এবারের ছবির গল্প ভিন্ন ধাঁচের। নতুন একজন নায়ককে আমার বিপরীতে নেওয়ার কথা চলছে। আগামী মাসের মাঝামাঝি সময়ে সব জানাবো।

ববি এরইমধ্যে বাংলাদেশে বেশকিছু ছবি দর্শকদের উপহার দিয়েছেন। এসবের মধ্যে ‘খোঁজ-দ্য সার্চ’, ‘দেহরক্ষী’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘রাজত্ব’, ‘অ্যাকশন জেসমিন’, ‘স্বপ্নছোঁয়া’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘আই ডোন্ট কেয়ার’, ‘রাজা বাবু’, ‘ব্ল্যাকমেইল’, ‘এক রাস্তা-ওয়ান ওয়ে’, ‘নোলক’সহ আরো কয়েকটি ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি ‘নোলক’ ছবিটি প্রযোজনাও করেছেন এ নায়িকা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন