রাজনীতি

কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদকঃ আজ ২৮ শে সেপ্টেম্বর প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৩তম জন্মদিন। ১৯৪৭ সালের আজকের এই দিনে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। দলের নেতাকর্মী, সমর্থক-শুভ্যানুধ্যায়ীরা আনন্দ-উৎসবের মধ্যে দিয়ে তার জন্মদিন পালন করছেন।

শেখ হাসিনা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিবের সন্তান। রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে ছাত্রজীবন থেকে প্রত্যক্ষ রাজনীতির সঙ্গে যুক্ত হন তিনি। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজুয়েট ডিগ্রি অর্জনকারী শেখ হাসিনা তৎকালীন ছাত্রলীগের অন্যতম নেতা ছিলেন।

প্রধানমন্ত্রীর জন্মদিনে যুক্তরাজ্য শেফিল্ড শাখার জাতীয় শ্রমিকলীগের সভাপতি টি.এম শাহাব উদ্দিনের পক্ষ থেকে কেক কেটে উদযাপন করা হয়।

রাজধানীর একটি অভিজাত হোটেলে কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট যুবলীগ নেতা রিপন আহমদ, জেলা ছাত্রলীগ নেতা রুবেল আহমদ, শাহজাহান আলী, আরিফ আহমদ এবং অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক রাজনীতি সম্পাদক করিম আহমদ, ব্যবস্থাপনা সম্পাদক শেখ জিয়াউর রহমান সুমন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন