Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
প্রথম চলচ্চিত্রে অভিষেক হচ্ছে নাহিদ ইরফানের - দেশ রিপোর্ট প্রথম চলচ্চিত্রে অভিষেক হচ্ছে নাহিদ ইরফানের - দেশ রিপোর্ট

বিনোদন

প্রথম চলচ্চিত্রে অভিষেক হচ্ছে নাহিদ ইরফানের

বিনোদন প্রতিবেদকঃ নারায়নগঞ্জের ছেলে নাহিদ ইরফান। মঞ্চ নাটক দিয়ে আমার অভিনয় শুরু। স্বপ্ন ছিলো রুপালি পর্দায় অভিনয়। তাই শুরুটা করেছেন চলচ্চিত্র দিয়ে।

সম্প্রতি তিনি নতুন একটি ছবিতে চুক্তিবন্ধ হয়েছে। ছবিটি নাম ‘তুই আমার জান’। এর মহরত হয়ে গেলো বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) তে। ছবিতে প্রধান নায়ক হিসেবে পর্দায় দেখা যাবে তাকে। এতে নাহিদ ইরফানের বিপরীতে অভিনয় করবেন নবাগত মৌ খান। ছবিটির নির্মাতা রাকিবুল আলম রাকিব।

নতুন ছবি প্রসঙ্গে নাহিদ বলেন, ‘তুই আমার জান’ সিনেমাটি রোমান্টিক ও সামাজিক গল্প নিয়ে নির্মিত হচ্ছে। আমি এক গরীব মায়ের সন্তান এবং পাহাড়ের জিব ড্রাইভার। আমি এক ধনীর আদুরে মেয়ের প্রেমে পড়ি। বাস্তবে যা হয় একজন ধনী মেয়ের সাথে গরিব ছেলের প্রেম মেনে নেয় না। তারপরই ঘটনা মোড় নেয় ভিন্ন দিকে। আশা করছি, দর্শকের ভালো লাগবে।’ আমি নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করতে চাই। সবার দোয়া ও ভালোবাসা থাকলে সেটা পারবো।

নাহিদ ইরফান ও মৌ ছাড়াও এতে অভিনয় করছেন, আমান খান, মিষ্টি মারিয়া  প্রমুখ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন