বিনোদন

এবার মিলন-বাপ্পি-এমি’র ‘ডনগিরী’

 

বিনোদন প্রতিবেদকঃ নির্মাতা শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ডনগিরি’ সিনেমা মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৮ অক্টোবর। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী, আনিসুর রহমান মিলন ও নবাগত চিত্রনায়িকা এমিয়া এমি। সিনেমাটির কাহিনী ও চিত্রনাট্য রচনা করেছেন তেমনি মরহুম যোসেফ শতাব্দী।

পরিচালক শাহ আলম মন্ডল জানান, ‘সিনেমাটির কাজ দুই বছর আগেই শেষ করিছি। ২০১৮ এর ঈদ-উল-আযহায় সিনেমাটির মুক্তির তারিখ থাকলেও সেটা নানান ঝামেলার অবসান ঘটিয়ে পরবর্তীতে তা এখন ১৮ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে’।

এস. এস. কথাচিত্র ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত এ সিনেমায় আরও অভিনয় করেছেন- আলীরাজ, সাদেক বাচ্চু, অরুণা বিশ্বাস, কাজী হায়াৎ, জিয়া তালুকদার, রতন, এস আই ফারুক, কমল পাটেকর, রেজাউল, লায়লা হাসান, হাসান ইমান ও অমিত হাসান। এছাড়াও বিশেষ চরিত্রে চরিত্রায়ণ করছেন খোরশেদ আলম খসরু ও নবাগত ঐশিক শামীম।

সিনেমাটিতে গীত রচনা করেছেন- কাজী মাজহারুল আনোয়ার, কবির বকুল ও মনির হোসেন ইলিয়াস। সংগীতে: ইমন সাহা। গানে কন্ঠ দিয়েছেন- সাবিনা ইয়াসমিন, কুমার বিশ্বজিৎ, কনক চাঁপা, রূপম, লেমিস, পুলক অধিকারী, ইমরান, পড়শী ও হাসান ইমাম।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন