Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
বিজয় দিবসে সজল-পূজার ‘জিন’ - দেশ রিপোর্ট বিজয় দিবসে সজল-পূজার ‘জিন’ - দেশ রিপোর্ট

বিনোদন

বিজয় দিবসে সজল-পূজার ‘জিন’

ঢাকাই ইন্ডাস্ট্রিতে ভিন্ন ভাবনার সিনেমা নির্মাণের হিড়িক চলছে। পরিচালকরা দর্শকের রুচির সঙ্গে তাল মিলিয়ে চলার চেষ্টা করছেন। মৌলিক গল্পে ঝকঝকে নির্মাণে এইসব চলচ্চিত্রে উঠে আসছে বহুমাত্রিক চরিত্ররা। ‘জিন’ এমনই একটি সিনেমা।

গত আগস্ট মাসের শেষের দিকে ঢাকার অদূরে সাভারের মধুমতি হাউজিংয়ে শুরু হয় এ ছবির শুটিং। ভৌতিক গল্পের এই ছবিটি পরিচালনা করছেন নাদের চৌধুরী। ছবিটিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন আব্দুন নূর সজল ও পূজা চেরি। সঙ্গে রয়েছেন রোশান ও মুন। এ মুহূর্তে চলছে ছবিটির শেষ পর্যায়ের শুটিং।

ছবিটির প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া জানান, আসছে বিজয় দিবসে মুক্তি পাবে আবদুন নূর সজল ও পূজা অভিনীত ছবি ‘জিন’।

নাদের চৌধুরী বলেন, বেশ বড় ফ্রেমের ছবি এটি। কাজ একেবারেই শেষ পর্যায়ে। গানের কাজ বাকি আছে। এর মধ্যে দুটি গান দেশে ও অপরটি বিদেশে করার পরিকল্পনা আছে। কলকাতায় এখন সম্পাদনার কাজ চলছে। গানের শুটিং হয়ে গেলে আমরা ছবিটি সেন্সরে পাঠাব। সব ঠিক থাকলে এটি ১৬ ডিসেম্বর উপলক্ষে মুক্তি পাবে।

সজল বলেন, ‘সাইকো থ্রিলার গল্পের ছবি ‘জিন’। গল্পটা আমার খুবই ভালো লেগেছে। আর নাদের ভাইয়ের সঙ্গে ছোট পর্দায় অনেক কাজ করেছি। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা খুবই ভালো।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিতে সজল-পূজা ছাড়াও আরও অভিনয় করছেন রোশান, মুন, সুজাতা, বেবি, রফিক, নবী ও হিরা প্রমুখ।

সজল অভিনীত প্রথম সিনেমা ‘নিঝুম অরণ্যে’।সর্বশেষ তাকে দেখা গিয়েছিল ‘রান আউট’ সিনেমাতে। এরপর আর তাকে বড় পর্দায় দেখা যায়নি। অন্যদিকে শিশু শিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করলেও এখন পুরোপুরি ব্যস্ত নায়িকা পূজা চেরি।

উল্লেখ্য, দীর্ঘ এক বছর বন্ধ থাকার পর ‘জিন’ ছবির মাধ্যমে আবারও সিনেমায় ফিরছে জাজ। এ প্রতিষ্ঠান থেকে ‘মাসুদ রানা’ ছবিটি নির্মাণের প্রক্রিয়াও চলছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন