বিনোদন

মা চেয়েছিল গায়িকা,আমার স্বপ্ন নায়িকা…

শাহ হুমাইরা সুবাহ মৌলিক গান দিয়ে সঙ্গীতাঙ্গনে যাত্রা শুরু করেন। গেল পহেলা বৈশাখ উপলক্ষে প্রকাশিত বৈশাখী গান দিয়ে পথচলা শুরু করেন এ শিল্পী। কিন্তু ছোটবেলা থেকে একটাই স্বপ্ন, নায়িকা হবেন। আলো ছড়াবেন রুপালি পর্দায়। চিত্রনায়িকা হলে নাম, যশ, তারকাখ্যাতি তার পিছনে দৌড়াবে।  ছোটবেলা থেকেই এই স্বপ্নে বিভোর সুবাহ।

সেই স্বপ্নপূরণ এখন কেবলই সময়ের অপেক্ষা। খুব শিগগির তাঁকে নায়িকা হিসেবে দেখা যাবে। সুবাহ অভিনীত দুইটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। দেওয়ান নাজমুল পরিচালিত ‘তোরে কত ভালোবাসি’ ও মোহাম্মদ আসলামের ‘সমাধান’।

সুবাহ বলেন, আমাদের দেশের অধিকাংশ তরুণী স্বপ্ন দেখেন মিডিয়াতে কাজ করবেন।  অনেকেই পারেন, আবার অনেকেই নানা প্রতিবন্ধতায় পারেন না। কিন্তু আমি নিজেকে লাকি মনে করছি, কারণ গায়িকা হতে এসে নায়িকা হয়ে গেলাম! আমার বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে। সবার কাছে দোয়া চাই, আমি নিজেকে প্রমাণ করতে চাই।

সুবাহ আরো বলেন, স্বপ্ন নিয়ে শোবিজ অঙ্গনে পা রাখা। মা চেয়েছিল গায়িকা বানাবেন তবে আমার স্বপ্ন ছিল নায়িকা হবো। তবে দুজনেরই স্বপ্ন পূরণ হয়েছে। সামনেই আমার দুইটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। আমার জন্য সবাই দোয়া করবেন আমি বড় পর্দায় যেন নিজেকে প্রতিষ্ঠা করতে পারি। সিনেমার পাশাপাশি নিয়মিত গান করব এবং নাটক, বিজ্ঞাপনেও নিয়মিত হতে চাই।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন