Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
লাবিবার প্রথম মৌলিক গানে ইমরান - দেশ রিপোর্ট লাবিবার প্রথম মৌলিক গানে ইমরান - দেশ রিপোর্ট

বিনোদন

লাবিবার প্রথম মৌলিক গানে ইমরান

‘গানের রাজা’ প্রতিযোগিতার প্রথম আসরে চ্যাম্পিয়ন খুলনার মেয়ে ফাইরুজ লাবিবা । সব প্রতিযোগিদের পেছনে ফেলে বিজয়ীর মুকুট জিতে নিয়েছিলেন লাবিবা। সেই লাবিবা এবার মৌলিক গান গেয়েছেন। গানটি রোমান্টিক আঙ্গিকে ইমানের সঙ্গে ডুয়েট করবেন। আর তাঁর জন্য গান তৈরি করেছেন এই প্রতিযোগিতার অন্যতম বিচারক সুরকার, সংগীত পরিচালক ও জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। গানটির শিরোনাম ‘ফেলে আসি মন’ । গত  ৯ আগষ্ট ইমরানের নিজের স্টুডিওতে এই গানে কণ্ঠ দিয়েছেন লাবিবা। খুব শিগগিরই অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি থেকে গানটি ভিডিওসহ প্রকাশিত হওয়ার কথা আছে।

ইমরান বলেন, প্রতিযোগিতার দিনগুলোতে লাবিবার মধ্যে সম্ভাবনা দেখেছি। ও শতভাগ মন দিয়ে এই গানটি গেয়েছে। ওর কণ্ঠকে প্রাধান্য দিয়ে তেমনই একটি রোমান্টিক গান তৈরি করেছি। ওর কণ্ঠে যে ধরনের গান দারুণ মানায়, প্রতিযোগিতায় ও যে ধরনের গান গেয়েছে, তেমনই একটি গান তৈরি করেছি।  যেমনটা চেয়েছিলাম, ও তেমনই গেয়েছে। আমি তো বলব, গানটি শ্রোতাপ্রিয়তা পাবে।

লাবিবা বলেন, আমার প্রথম মৌলিক গানে আমার বিচারক ইমরান মাহমুদুলের সুরে গাইতে পেরেছি, খুব ভালো লাগছে। আমি ভাগ্যবান। এজন্য আমি অনেক আশাবাদি । গানটি সুপারহিট হবে মনে হচ্ছে । খুব শিগগিরই গানটিতে আমি নিজেই মডেল হবো । আমার সাথে আমার স্যার বিচারক ইমরান ভাইয়া মডেলিং করবেন ।

গত ১৯ এপ্রিল সন্ধ্যায় ‘এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই গানের রাজা’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। এবারের চ্যাম্পিয়ন হন খুলনার ফাইরুজ লাবিবা আর প্রথম রানারআপ হয়েছেন নেত্রকোনার শফিকুল ইসলাম ও দ্বিতীয় রানারআপ হয়েছেন ময়মনসিংহের সিঁথি সরকার। এতে পুরস্কার হিসেবে লাবিবাকে দেওয়া হয়েছে ৫ লাখ টাকা। দ্বিতীয় স্থান অধিকারী নেত্রকোনার শফিকুল ইসলামকে দেওয়া হয় ৩ লাখ এবং তৃতীয় স্থান অধিকারী ময়মনসিংহের সিঁথি সরকার দেওয়া হয় ২ লাখ টাকা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন