বিনোদন

‘এক কয়েদির ডায়েরি’ নিয়ে আসছেন জায়েদ খান

খ্যাতিমান নির্মাতা মালেক আফসারি জায়েদ খানের প্রযোজনায় ‘অন্তরজ্বালা’র পর আবারও নির্মাণ করতে যাচ্ছেন নতুন চলচ্চিত্র ‘এক কয়েদির ডায়েরি’। নতুন এই ছবিতে আবারো দেখা যাবে জায়েদ খান ও পরীমনি জুটিকে।  জায়েদ খানের প্রযোজনা প্রতিষ্ঠান জেড কে মুভিজের দ্বিতীয় সিনেমা হবে এটি ।

মালেক আফসারী বলেন, আমি ছবি নিয়ে যতক্ষণ সন্তুষ্ট না হই, ততক্ষণ আমি ছবি নির্মাণ করি না। আমি যতগুলো ছবি নির্মাণ করেছি তারচেয়ে বেশি ছেড়েছি। কারণ ব্যাটে-বলে না হলে আমি ছবি নির্মাণ থেকে সরে দাঁড়াই। জায়েদ অভিনীত ‘অন্তর জ্বালা’ ছবির সব পাত্রপাত্রীকে আমি গল্পের প্রয়োজনে নিয়েছি এবং চরিত্র অনুযায়ী ব্যবহার করেছি।

তাই যারা অন্তরজ্বালা দেখেছেন তারা আবারো আসবেন এক কয়েদির ডায়েরি দেখতে। পুরোপুরি একটি অ্যাকশন চলচ্চিত্র এটি। আমরা একই টিম কাজ করবো এই ছবিটিতে। তবে চরিত্রের প্রয়োজনে কাস্টিং পরিবর্তন হতে পারে।

অন্যদিকে, ছবিটির নায়ক ও প্রযোজক জায়েদ বলেন, ‘অন্তরজ্বালা আমার ক্যারিয়ারের নতুন মোড়। যারা আমাকে অভিনেতা হিসেবে স্বীকৃতি দিতেন না। তারাও ছবিটি দেখার পর আমাকে জড়িয়ে কেঁদেছেন। এর চেয়ে বড় পাওয়া আর কিছু হতে পারে না। এবার আমার প্রযোজনা সংস্থা থেকে ‘এক কয়েদির ডায়েরি’ নির্মিত হচ্ছে। শিল্পী সমিতির নির্বাচনের পর নভেম্বর থেকে আমরা শুটিংয়ে যাবো। সেই প্রস্তুতি এখন চলছে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন