তথ্য প্রযুক্তি

সরকার ও দেশবিরোধী ষড়যন্ত্রকারী উস্কানিমূলক নিউজের বিরুদ্ধে মিশনে আছেন এসওএস গ্যাং

 

বুয়েট কলেজের আবরার হত্যায় জড়িত ছিলেন ছাত্রলীগের কয়েকজন ছেলে তাদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই তাদের বিচার করার জন্য ঘোষণা দিয়ে দেন।

বিএনপি বাংলাদেশের একটি ৭২৫ হাজার সদস্য বড় গ্রুপ শেখ হাসিনা এবং বিভিন্ন অপ প্রচার চালানো শুরু করেন দেশ স্বাধীন করা শেখ মুজিবর নিয়ে ও বাজে মন্তব্য করাতে এসওএস গ্যাং ঐ গ্রুপ কে নিজেদের।আয়ত্তে আনতে সক্ষম হন।

পরে তারা ১২৭ হাজার সদস্যর আরও একটি গ্রুপ খুলেন এবং সেটিও গ্রুপ টি ও এস ও এস গ্যাং থেকে রিমুভ করা হয়। সরকার বিরোধী উস্কানিমূলক কাজ করা এমন আরও অনেক আইডি পেইজ রিমুভ করেন এসওএস গ্যাং।

এস ও এস গ্যাং সি ইউ ওমর বলেন, আজ বাংলাদেশ কয়েক ধাপ এগিয়ে তার এক মাত্র কারণ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমাদের এই প্রধানমন্ত্রী সব সময় জনগনের ভালোর জন্য কাজ করেন সেই সরকার নিয়ে মিথ্যা গুজব ছড়ানোর চেষ্টা করলেই তাকে কখনোই ছাড় দেওয়া হবে না।

তিনি আরো বলেন, যেমন ভাবে দেশদ্রোহী কথা বললে বা মিথ্যা গুজব ছড়ালে ভার্চুয়ালে আমরা তার প্রতিরোধ করি। ঠিক সেইভাবে বাংলাদেশ সরকার নিয়ে মিথ্যা গুজব ছড়ালে বা উস্কানিমূলক পোস্ট বা নিউজ করলে আমরা এস ও এস গ্যাং সর্বদা তার প্রতিরোধ করার জন্য এক ধাপ এগিয়ে থাকবো ইনশাআল্লাহ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন