বিনোদন

আবারও বাংলাদেশের ছবিতে শিনা চৌহান

আবারও বাংলাদেশের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ভারতের জনপ্রিয় মডেল,অভিনেত্রী ও উপস্থাপিকা শিনা চৌহান।‘দেবী’র নির্মাতা অনম বিশ্বাসের নতুন চলচ্চিত্রে দেখা যাবে তাকে। চলচ্চিত্রের নাম ‘আনফেয়ার’।

শিনা চৌহান বলেন, অনম বিশ্বাসের কাজগুলো আমার ভালো লাগে। তিনি তার নতুন ছবিতে আমাকে ডাকায় খুশি হয়েছি। কিছুদিন আগে এ ব্যাপারে তার সঙ্গে আমার চূড়ান্ত কথা হয়েছে। ছবির বিষয়বস্তুটি আমার খুব ভালো লেগেছে। আশা করি, দারুণ কিছু একটা হবে।

‘আনফেয়ার’ ছবির গল্পে দেখা যাবে, ক্যারিয়ার গড়তে গ্রাম থেকে শহরে আসেন শিনা। কিন্তু সেখানে তিনি বৈষম্যের শিকার হন। ১৫ মিনিট ব্যাপ্তির এই ছবির চিত্রনাট্য লিখেছেন ব্রিটিশ চিত্রনাট্যকার ফ্রেজার স্কট। এর প্রযোজক হিসেবে থাকছে মুসাফির সৈয়দ।

নির্মাতা অনম বিশ্বাস জানান, চলতি বছর শেষ দিকে ছবির শুটিং শুরু হবে।

উল্লেখ্য, মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘পিঁপড়াবিদ্যা’ (২০১৪) বাংলাদেশে শিনার প্রথম ছবি। এতে অভিনেত্রী রীমা চরিত্রে দারুণ অভিনয়ের সুবাদে দুবাই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ও সাংহাই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীর মনোনয়ন পান তিনি। ২০১১ সালে মামুতির বিপরীতে মালায়লাম ছবি ‘দ্য ট্রেন’-এর মধ্য দিয়ে বড় পর্দায় শিনার অভিষেক হয়। বক্স অফিসে সাফল্য পেয়েছে এটি। এরপর রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতা অবলম্বনে বুদ্ধদেব দাশগুপ্তের হিন্দি ভাষার ছবি ‘মুক্তি’ ও ‘পত্রলেখা’য় অভিনয় করেন তিনি।

বিপিএল সূত্রে বাংলাদেশে বেশ পরিচিত মুখ শিনা চৌহান। ক্রিকেট ও সংগীতবিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা করে বাংলাদেশের দর্শকদের মুগ্ধ করেছেন তিনি।

বিপিএল ছাড়াও দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলের সংগীতানুষ্ঠান ও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার টিভি অনুষ্ঠান উপস্থাপনা করেন শিনা। সবশেষ বঙ্গবন্ধু গোল্ডকাপের ‘টিম ড্র’ ও ‘মিউজিক ফর পিস’ উপস্থাপনা করতে ঢাকায় এসেছিলেন তিনি। মানবাধিকার বিষয়ে সক্রিয় ভূমিকা রাখেন সাবেক এই মিস কলকাতা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন