বিনোদন

অপূর্ব-তিশার ‘রাজপুত্র’

রাসেল আর সারা এক সুখী দম্পতি । ওদের তিন বছরের এক পুএ সন্তান রাজ কে নিয়ে বেশ ভালোই দিন কেটে যাচ্ছিল । আগামী মাসে রাজ চার বছরে পা দিবে এ নিয়ে বাবা মার ব্যস্ততার শেষ নেই। মা সারার খুব ইচ্ছে  তার একমাত্র ছেলে রাজ এর জন্য বড় করে একটা Birthday পার্টি দিতেই হবে। বাবা যখন এ নিয়ে খুব ব্যস্ত তখনই একটা ফোন কল রাসেল কে ঘূর্নিঝড় এর মত বিধ্বস্ত করে দিয়ে গেলো। এরপর থেকে খুশির দিন গুলো যেন হঠাৎ মলিন হয়ে গেলো রাসেলের কাছে। সারা বিষয়টি খেয়াল করেছে। রাসেল আগের মত নেই। লুকিয়ে লুকিয়ে কাদে মাঝরাতে নিজের বিছানা থেকে উঠে গিয়ে রাজের পাশে গিয়ে শুয়ে থাকে। একদিন সারা রাসেলকে সরাসরি প্রশ্ন করে জানতে চা়য় হঠাৎ করে রাসেল এমন করছে কেন? রাসেল নিরুপা়য় হয়ে সত্যি কথাটা  বলে দেয় যে রাজ তাদের সন্তান ন়া। চমকে ওঠে সারাও । পালটা প্রশ্ন করে সারা কি করে এটা সম্ভাব। এমনই প্রশ্নের গল্প নিয়ে এগিয়ে যায় ‘রাজপুত্র’ নাটকের গল্প।

এই গল্পের নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সোহেল আরমান। আর এতে অভিনয় করেছেন অপূর্ব, তানজিন তিশা, রেশমী সহ আর অনেকে।

নির্মাতা সূত্রে জানান , এন আর মিডিয়া পরিবেশিত ও ডেডলাইন এন্টাটেনমেন্ট প্রযোজিত নাটক টি আগামী ৩০ সে অক্টবর বুধবার রাত ১০ টা একুশে টেলিভিশনে প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন