বিনোদন

‘অগোছালো’ বাংলা গানের যুবরাজ আসিফ আকবর

বাংলা গানের যুবরাজ আসিফ আকবর সঙ্গীতাঙ্গনে রাজত্ব করছেন আপন মহিমায়। আসিফিয়ানরা যেমন অপেক্ষায় থাকেন কখন আসবে যুবরাজের নতুন ধামাকা, তেমনি যুবরাজও উতলা হয়ে যান নতুন গান ভক্তদের উপহার দেওয়ার জন্য। এরই ধারাবাহিকতায় এবার যুবরাজ নিয়ে আসছেন নতুন গান ‘অগোছালো’ ।

‌এই গানের কথা লিখেছেন নীহার আহমেদ। কিশোরের সুর-সঙ্গীতে গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন লিপ্সি শৈলী, নিভৃতি ও আসিফ আকবর নিজে। এর ভিডিও পরিচালনা করেছেন ওয়াহিদ বিন চৌধুরী।

গানটি নিয়ে আসিফ আকবর বলেন, ‘সংসারের গান, জীবনের গান। কিছু গান ব্যতিক্রমী হয়। গাইতে ভালো লাগে। কিছু গান বেঁচে থাকে চিরকাল, ‘অগোছালো’ চিরকাল বেঁচে থাকার মতো একটি গান। তরুণ নির্মাতা ওয়াহিদ বিন চৌধুরী চমৎকার কাহিনীতে সংসারের টানাপোড়েনের গল্প নিয়ে ‘অগোছালো’ গানের ভিডিওটি তৈরি করেছেন। আমার প্রত্যাশা, শ্রোতা ও দর্শকের মন ভরাবে গানটি।

রোদ্দুর এন্টারটেইনমেন্টের ব্যানারে গানটির ভিডিও প্রকাশ হলো আজ বুধবার, ৬ নভেম্বর। প্রতিষ্ঠানটির কর্ণধার রেজাউল করিম রেজা বলেন, আসিফ আকবর বাংলাদেশের গানের সুপারস্টার। তার কণ্ঠে বহু গান শ্রোতানন্দিত। তাকে আমাদের সঙ্গে পেয়ে ভালো লাগছে।

সাধারণত যে ধরনের গান করে তার চেয়ে খানিকটা ভিন্ন ঘরানার গান হয়ে ‘অগোছালো’। গানের আবেদনের পাশাপাশি চমৎকার একটি গল্পে মুগ্ধ হবেন দর্শক।

গানের লিংক-


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন