বিনোদন

শামীম জামানের ‘সিনিয়ার জুনিয়ার’

সম্প্রতি নির্মিত হয়েছে খন্ড নাটক ‘সিনিয়ার জুনিয়ার’। সেজান নূরের রচনায় নাটকটি পরিচালনা করেন অভিনেতা ও নির্মাতা শামীম জামান। এতে অভিনয় করেছেন শামীম জামান, ফারজানা রিক্তা, জামিল হোসেন, কেয়া মনি, আফতাব, হাসিমন, জে কে স্বপন, ওসমান অভি প্রমূখ।

নাটকের গল্পে দেখা যাবে, সিনিয়ার বাদশা ও জুনিয়ার বাদশা একই গ্রামে বসবাস করেন। সিনিয়র বাদশা খুব সহজ সরল একটি মানুষ এবং নীতিবান। এদিকে জুনিয়ার বাদশা চঞ্চল প্রকৃতির। তাদের মাঝে সব সময় দ্বন্দ্ব লেগেই থাকে। সিনিয়র অনেকদিন থেকে বিয়ের চেষ্টা করছে কিন্তু জুনিয়র বিভিন্ন কৌশল করে তার বিয়ে ভেঙ্গে দেয়। সিনিয়ারের মা একা বাসায় থাকতে থাকতে বোরিং ফিল করে তাই ছেলেকে বিয়ে করাতে চায়। গ্রাম থেকে শুরু করে বিভিন্ন অঞ্চলে অনেক মেয়ে দেখছে কিন্তু কোন মেয়েকে মনের মত পায় না সিনিয়ার। যদিও দুই একটা পছন্দ হয়ে থাকে সেটা জুনিয়র বিভিন্ন কৌশলে বিয়েটা ভেঙ্গে দেয়। এভাবেই গল্পটি সামনের দিকে এগিয়ে যাবে।

নির্মাতা জানান খুব শীঘ্রই নাটকটি প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন