বিনোদন

সামিয়ার উপস্থাপনায় ‘পাওয়ার প্লে’

উপস্থাপনায় টিভি পর্দার প্রিয়মুখ সামিয়া আফরিন। সেলিব্রেটি শো, লাইফস্টাইল, ক্রিকেটসহ নানা ধরনের অনুষ্ঠান উপস্থাপনায় প্রশংসিত হয়েছেন তিনি। তবে ক্রিকেটের অনুষ্ঠান উপস্থাপনায় বিশেষ পরিচিতি রয়েছে তার। বিশ্বকাপ ক্রিকেট থেকে শুরু করে ক্রিকেটের বড় কোন আসর হলেই টিভি পর্দায় হাজির হন তিনি। যার ধারাবাহিকতায় এবার বঙ্গবন্ধু বিপিএল টি-২০ ক্রিকেট টুর্নামেন্টেও টিভি পর্দায় দেখা যাবে তাকে। আগামীকাল ১১ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া এই টুর্নামেন্টের সব খেলা সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা টেলিভিশন। খেলার পাশাপাশি প্রত্যেক ম্যাচের শেষে থাকবে সামিয়া আফরিনের উপস্থাপনায় বিশেষ অনুষ্ঠান ‘পাওয়ার প্লে’।

সামিয়া আফরিন বলেন, উপস্থাপনা আমি বরাবরই উপোভোগ করি। আর ক্রিকেটের অনুষ্ঠান উপস্থাপনা হলে তো কথাই নেই। তবে ক্রিকেটের অনুষ্ঠান খুব সতর্কতার সাথে উপস্থাপনা করতে হয়। কারণ পুরো অনুষ্ঠানটি তথ্য নির্ভর। তাই ভালোভাবে গবেষণা করে বসতে হয়। আমিও তাই করি। আশা করছি আমার অন্য অনুষ্ঠানগুলোর মতোই এটিও ভালো লাগবে সবার।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন