Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
সাব্বিরের ‘রাত জাগা ফুল’এ ঐশী - দেশ রিপোর্ট সাব্বিরের ‘রাত জাগা ফুল’এ ঐশী - দেশ রিপোর্ট

বিনোদন

সাব্বিরের ‘রাত জাগা ফুল’এ ঐশী

দেশীয় শোবিজের জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। অভিনয়ে দর্শক মাতানো এ তারকা প্রথমবারের মতো পরিচালনায় আসলেন ‘রাত জাগা ফুল’সিনেমার মাধ্যমে। অনেক দিনের স্বপ্ন ছিল সিনেমা বানাবেন  সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে।এরই মধ্যে সপ্তাহখানেক শুটিংও করেছেন।

আর এই ছবিতে অভিনয় করছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল ফেরদৌস ঐশী। ঢাকার বাইরে দুই দিন শুটিংয়েও অংশ নিয়েছেন তিনি। পরিচালনার পাশাপাশি ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য মীর সাব্বিরের।

সাব্বির জানান, পুবাইলে শুটিং শুরু হয়। এরপর কালিয়াকৈরে। সব মিলিয়ে ৫ দিনের শুটিং হয়েছে। ১০ ডিসেম্বর থেকে টানা ১২ দিন বরিশালে শুটিং করবেন। ঢাকায় ফিরে এসে আরও ৭ দিনের কাজ শেষ করবেন। এর মধ্যে গান ছাড়া বাকি সব দৃশ্যের কাজ শেষ হয়ে যাবে। জানুয়ারির মধ্যে পুরো ছবির শুটিং শেষ করতে চান মীর সাব্বির।

সাব্বির বলেন, আমার স্বপ্ন ছিল ভাল একটা সিনেমা বানাবো। সেই স্বপ্নের সময়টা পার করছি। চেষ্টা করেছি ভালো কিছু কাজ করার। এখনো সেই চেষ্টার মধ্য দিয়ে যাচ্ছি। ছবিটির শুটিং শেষ হলেই বুঝতে পারব, যা ভেবেছি সেটা হচ্ছে কি না। আপাতত শুটিংয়ের কোনো কিছু প্রকাশ করতে চাইছি না। তাই নীরবে-নিভৃতে কাজটি করছি। দোয়া করবেন সুন্দর ভাবে কাজটি শেষ করতে পারি।

সাব্বির আরো জানান, ঐশী ছাড়া এই কয়েক দিনের শুটিংয়ে আরও অংশ নিয়েছেন আবুল হায়াত, ফজলুর রহমান বাবু, মাজনুন মিজান।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন