Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
আজ ইমরান হাসো’র জন্মদিন - দেশ রিপোর্ট আজ ইমরান হাসো’র জন্মদিন - দেশ রিপোর্ট

বিনোদন

আজ ইমরান হাসো’র জন্মদিন

এই সময়ের অত্যন্ত সম্ভাবনাময় অভিনয়শিল্পী ইমরান হাসো। পুরো নাম মোঃ ইমরান হোসাইন ইমু। তিনি ১৯৯৭ সালের ১১ ডিসেম্বর নওগা জেলার, পত্নিতলা থানার, শিহাড়া ইউনিয়নের আমন্ত গ্রামে জন্মগ্রহন করেন। দুই ভাই বোনের মধ্যে ইমরান বড়। আজ ১১ ডিসেম্বর এই অভিনয়শিল্পীর জন্মদিন।

ইমরান হাসো ঢাকায় একজন মঞ্চকর্মী হিসেবে নিয়মিতভাব বিভিন্ন নাটকে অভিনয় করে যাচ্ছেন। পাশাপাশি ছোট পর্দা এবং বড় পর্দাতেও নিয়মিতভাবে কাজ করছেন তিনি। বিশেষ করে খণ্ড নাটক, ধারাবাহিক নাটক, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র এবং পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করে তার অভিনয় মেধার জানান দিয়েছেন। অসংখ্য নাটক ও টেলিফিল্মে অভিনয় করে সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করেছেন। তবে ইমরান হাসো কমেডি চরিত্রে অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। নাট্যকর্মী ইমরান হাসো খুব কম সময়ে শিল্পকলার সঙ্গে সম্পৃক্ত মানুষদের মন জয় করে নিয়েছেন। রঙ্গনা নাট্যগোষ্ঠীর কর্মী ইমরান হাসো অভিনীত মঞ্চ নাটকগুলোর মধ্যে ‘শত নারী এক পুরুষ’ এবং ‘কালের সাক্ষী’ অন্যতম।

ইমরান হাসো ২০১৭ সাল থেকে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। পরিচালক শফিক হাসানের ‘বাহাদুরী’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বড় পর্দার তার যাত্রা শুরু হয়। এরপর গাজী জাহাঙ্গীর পরিচালিত ‘প্রেমের বাঁধন’ চলচ্চিত্রে কমেডিয়ান চরিত্রে অভিনয় করেন। ইস্পাহানি আরিফ জাহানের ‘নায়ক’ চলচ্চিত্রে বাপ্পী চৌধুরীর সঙ্গে অভিনয় করেন। পাশাপাশি শ্রাবণ শাহ’র টেলিফিল্ম ‘বাউ-ুলে’, আখতারুল আলম তিনুর পরিচালনায় ‘ব্লাকফোর্স’ চলচ্চিত্রে অভিনয় করেন। তবে পরিচালক মিজানুর রহমান মিজানের ‘তোলপাড়’ চলচ্চিত্রে আলাদা গেটাপে অভিনয় করে সবার নজর কাড়েন ইমরান হাসো।

তাছাড়া শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ নাঈম ইমতিয়াজ নিয়ামুলের ‘জ্যাম’, উত্তম আকাশের ‘প্রেম চোর’, বদিউল আলম খোকনের ‘আগুন’ চলচ্চিত্রে অভিনয় করে ব্যাপক পরিচিতি পান। আরও কয়েকটি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন।

এদিকে ইফতেখার ইফতি ‘পিরিতপুর’, মেহেদী হাসান হৃদয়ের ‘রসের হাঁড়ি’, নিয়াজ মাহবুবের ‘জলকুমারী, জুয়েল হাসানের ‘মদন কুমার’, ‘পুলিশের বড় ভাই’, ‘তামিল দ্য হিরো’, এস এম শাহীনের ‘বোকা জামাই’, বর্ণ নাথের ‘মেন্টাল লাভার’, পারভেজ আমিনের ‘আগুন পাখি’, শামস করিমের ‘হোসেন ভাইয়ের দোকানে আসা মানুষজন’, জি এম সি সোহানের ‘বাউ-ুলে’, রোহান মাহমুদের ‘আবেগী ভালবাসা’, কামরুজামান পুতুলের ‘গোপন বউ’, সাজ্জাদ হোসেন দোদুলের ‘ছায়াবিবি’, হিমে হাফিজের ‘খামারি’, রাজ কামালের ‘স্বদেশ প্রেম’ সহ অনেক নাটকে অভিনয় করেছেন।

এছাড়াও কাজী ইলিয়াস কল্লোলের কোকোলা টি-টাইম বিস্কুট এবং বুলবুল বিশ্বাসের বাংলালিংকের ওভিসির মডেল হোন।
আজ এই অভিনয়শিল্পীর জন্ম দিনে দেশ রিপোর্ট –র পক্ষ থেকে শুভেচ্ছা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন