বিনোদন

টিকটকেও ইমরানের ‘তুই কি আমার হবি রে’

গেল বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনের ইউটিউব ও ফেসবুক এবং পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে প্রকাশিত হয়েছে জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল ও কনার নতুন গান ‘তুই কি আমার হবি রে’। চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের রোমান্টিক গানে জুটি বেধে অভিনয় করেছেন সিয়াম ও পরী।

প্রকাশের শুরু থেকেই শ্রোতা-দর্শকের মাঝে ব্যাপক সাড়া ফেলে ইমরানের গাওয়া এই গানটি। শুধু শ্রোতা-দর্শকের মাঝেই নয়, টিকটকেও গানটি বেশ জনপ্রিয়তা লাভ করেছে। এর আগেও টিকটকে বিভিন্ন শিল্পীর গান নিয়ে তাদের ভক্ত-দর্শক টিকটক করেছেন। কিন্তু ইমরানের গাওয়া এই গানটি নিয়ে অল্প সময়ে যত টিকটক হয়েছে তা বাংলাদেশের অন্য কোনো শিল্পীর ক্ষেত্রে হয়নি- এমনটাই জানালেন তার টিকটক ভক্তরা।

তারা জানান, মাত্র ৫ দিনে ৬ হাজারেরও বেশি মানুষ ‘তুই কি আমার হবি রে’ নিয়ে টিকটক করেছেন, যা এত অল্প সময়ে ইমরানের গানটি রেকর্ড করেছে। এক বছরেরও বেশি সময় বাংলাদেশের কোনো শিল্পীর এত অল্প সময়ে কোনো গানের এত টিকটক হয়নি।

বিষয়টি নিয়ে ভীষণ উচ্ছ্বসিত ইমরান। তাই টিকটকের এই ভক্তদের প্রতি আন্তরিক ধন্যবাদ জানান ইমরান এবং তাদের কিছু টিকটক ভিডিও তার ভেরিফাইড ফেসবুকে শেয়ার করেন।

Part -1#Tui_Ki_Amar_Hobi_Re -https://youtu.be/4AXp_woO3Gk

Posted by Imran Mahmudul on Wednesday, December 11, 2019

এই গানটি প্রকাশের মাত্র ৪ দিনের মাথায় সম্মিলিতভাবে ১৪ লাখের বেশি সংখ্যকবার দেখেছেন দর্শকরা। শুধুমাত্র জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলেই এখন পর্যন্ত ১১ লক্ষ ১১ হাজারবার দেখা হয়েছে।

মূল গানের লিংক-  https://www.youtube.com/watch?v=4AXp_woO3Gk


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন