বিনোদন

দেবের বিয়ে নয়,পরাণ ও শকুন্তলার বিয়ে !

টলিউডের জনপ্রিয় অভিনেতা দেব নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি বিয়ের কার্ড পোস্ট করেছিলেন । কার্ডের ক্যাপশনে আশির্বাদও চেয়েছিলেন তিনি। আর পোস্টকে ঘিরে দেবের বিয়ে নিয়ে গুঞ্জন শুরু হয়। অনেক জল্পনা-কল্পনার পর এবার জানা গেল কার্ডটি দেবের বিয়ের নয়, টলিউডের বর্ষীয়ান অভিনেতা-অভিনেত্রী পরাণ বন্দোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়ার বিয়ের। তবে বুড়ো বয়সে ভিমরতি নয়, চলচ্চিত্রের পর্দায় বিয়ে করতে যাচ্ছেন এ দুই গুণী অভিনেতা-অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ‘টনিক’ নামে একটি ছবি পরিচালনা করছেন পরিচালক অভিজিৎ সেন। আর এ ছবিতেই সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়া। আর এ ছবির প্রচারণার অংশ হিসেবেই রহস্য রেখে বিয়ের কার্ডটি পোস্ট করেন দেব।

তবে রহস্য ভেঙেছেন দেব নিজেই। গতকাল মঙ্গলবার রাতে নিজের ফেসবুক পেজে এক পোস্টে তিনি লেখেন, আমার কাকার শুভ বিবাহ অনুষ্ঠিত হবে আগামী মে মাসে , সেই উপলক্ষে আমার পক্ষ থেকে আপনাদের সকলের সপরিবারে আমন্ত্রণ রইলো, আপনাদের ভালোবাসা এবং আশীর্বাদ যেন সবসময় থাকে আমার কাকা এবং কাকিমার সাথে।

ইতি

টনিক।’

‘টনিক’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করছেন দেব। দুই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পরাণ বন্দোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়া। ছবিটি পরিচালনা করছেন জি বাংলাল ‘সা রে গা মা পা’ রিয়েলিটি শো’র পরিচালক অভিজিৎ সেন। আর এটি প্রযোজনা করছে দেব এন্টারটেইনমেন্ট ও পরিচালক অতুন রায়চোধুরী।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন