বিনোদন

ভালোবাসা দিবসে স্পর্শিয়ার ‘ডোনার’

নজরকাড়া গ্ল্যামার নিয়ে ছোট পর্দায় জনপ্রিয়তা অর্জন করেছেন অর্চিতা স্পর্শিয়া। এবার বড় পর্দায় ও তিনি দর্শকদের মন জয় করে নিয়েছেন। তাছাড়া তার বর্তমানে সময়টা বেশ ভালোই কাটছে। কয়েক দিন আগেই মুক্তি পেয়েছে তার অভিনীত ‘কাঠবিড়ালী’ চলচ্চিত্রটি। এবার আসছে ভালোবাসা দিবসে মুক্তি পাবে এই স্পর্শিয়া অভিনীত ‘ডোনার’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। নূরুল আলম আতিকের এ চলচ্চিত্র ভালোবাসার গল্প নিয়ে নির্মিত। এতে আসমা চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার সঙ্গে আছেন ইয়াশ রোহান।

স্পর্শিয়া বললেন, একটি মিষ্টি ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। আর নূরুল আলম আতিকের সাথে কাজ করতে গিয়ে দারুণ অভিজ্ঞতা হয়েছে। অন্য মাপের একজন নির্মাতা তিনি। অনেকটা পূর্ণদৈর্ঘ্যের আদলেই তৈরি করেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি।’ কথা প্রসঙ্গে স্পর্শিয়া আরও জানান,আসছে ভালোবাসা দিবসেই স্ট্রিমিং প্লাটফর্ম হৈচৈ এ মুক্তি পাবে এটি।

উল্লেখ্য,স্পর্শিয়া এর আগে নির্মাতা নূরুল আলম আতিকের ‘মানুষের বাগান’ শিরোনামের একটি চলচ্চিত্রে কাজ করেছিলেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন