বিনোদন

নুসরাত আমন্ত্রণে পাঁচতারকা হোটেলে তারকার মেলা

কলকাতার একটি পাঁচতারকা হোটেলে টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের আমন্ত্রণে  মিলিত হয়েছিলেন একঝাঁক তারকা।

টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের এ মিলন মেলা কারো জন্মদিন বা কোনো পারিবারিক অনুষ্ঠানকে কেন্দ্র করে নয়। বরং নুসরাত জাহান পোশাকের একটি ব্র্যান্ডের আনুষ্ঠানিক যাত্রা শুরু করলেন। এ উপলক্ষে এলাহি আয়োজন করেছিলেন নুসরাত ও তার বর নিখিল জৈন।

‘ইউভ’ ব্র্যান্ডের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন—মিমি চক্রবর্তী, পায়েল, তনুশ্রী চক্রবর্তী, পরমব্রত চ্যাটার্জি, জুন মালিয়া, ফ্যাশন ডিজাইনার অভিষেক দত্ত, মেক আপ আর্টিস্ট অনিরুদ্ধ চাকলাদারসহ অনেকে। এদিন নতুন ব্র্যান্ডের পোশাক পরে র‌্যাম্পে হাঁটেন তারকারা। মঞ্চ কাঁপানোর তালিকায় ছিলেন—তনুশ্রী চক্রবর্তী, পায়েল সরকার, সৌরসেনী মৈত্রের মতো টলিউড অভিনেত্রীরা। এছাড়াও মঞ্চ মাতান মডেল রোজা পারমিতা দে, শতরূপা পাইনসহ অনেকে।

এ শিল্পীরা কখনো ঘাগরা, রেডি শাড়ি, কখনো লং গাউন, কারুকাজ করা লাল থেকে ল্যাভেন্ডার গাউন পরে মঞ্চে হাজির হন।

নুসরাতের এই উদ্যোগে মূল হোতা তার বর নিখিল জৈন। নিখিল তাদের পারিবারিক ব্যবসা রাঙ্গোলি শাড়ির অন্যতম কর্মকর্তা। নুসরাতের নতুন ব্র্যান্ড ‘ইউভ’ রাঙ্গোলির একটি অংশ। নিখিল বলেন, ‘স্বপ্ন ছিল কিন্তু কোনো অনুপ্রেরণা ছিল না। সেটা নুসরাতের কাছ থেকে পেলাম। নুসরাত আমার কাছে এলো, তাই সম্ভব হলো। আমার স্বপ্ন হলেও ইউভের আত্মা নুসরাত।’

গত বছরের ১৯ জুন তুরস্কের বোদরুমে দীর্ঘদিনের প্রেমিক নিখিল জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নুসরাত। বোদরুমের সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া রিসোর্টে হয় বিয়ের আনুষ্ঠানিকতা। বিয়ে হয় বর ও কনে— দুই পক্ষের প্রথা মেনে। বিয়েতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা‌ উপস্থিত ছিলেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন