Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
স্বীকৃতি পেলেন আসল মাহি - দেশ রিপোর্ট স্বীকৃতি পেলেন আসল মাহি - দেশ রিপোর্ট

বিনোদন

স্বীকৃতি পেলেন আসল মাহি

ঢাকাই চলচ্চিত্রের অন্যতম নায়িকা মাহিয়া মাহির ফেসবুক ফ্যান পেজকে স্বীকৃতি দিয়েছে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক। সোমবার দুপুরে খবরটি মাহি নিজেই জানিয়েছেন।

তবে এবার তার আসল পেইজটি ভেরিফাইড হয়েছে। এদিকে মাহিয়া মাহি কিছুদিন আগে ফেসবুক পেইজ ভেরিফাইডের বিড়াম্বনায় পড়েছিলেন। কিন্তু পেইজটি ছিলো ভুয়া।

মাহি বলেন, ফেইক পেইজটি আমার ভক্তরা সবাই মিলে রিপোর্ট করে বন্ধ করেছে। অন্যদিকে ফেসবুকের কাছে আবেদন করার পর আমার আসল পেইজটি ভেরিফাইড করে দিয়েছে।

তিনি আরো বলেন, আমার ফ্যান পেজকে স্বীকৃতি দেয়ায় ফেসবুক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই। আমার আনন্দ ভাষায় প্রকাশ করতে পারব না। এই অর্জনের জন্যে আমি আমার বন্ধুদেরও ধন্যবাদ জানাতে চাই।

বর্তমানে মাহির ফেসবুক ফ্যান পেইজে এক লাখ ৫০ হাজারের ওপর ফ্যান রয়েছে।

সম্প্রতি মাহি শেষ করলেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’। সামনে শুটিং করবেন ‘স্বপ্নবাজী’ ও ‘ব্লাড’র। জানাগেছে রায়হান রাফি পরিচালিত ‘স্বপ্নবাজী’র শুটিং শুরু হওয়ার কথা আগামী ১৫ ফেব্রুয়ারি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন