Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
‘উৎসবের রাত’ ওয়েব সিরিজে তাজ্জি - দেশ রিপোর্ট ‘উৎসবের রাত’ ওয়েব সিরিজে তাজ্জি - দেশ রিপোর্ট

বিনোদন

‘উৎসবের রাত’ ওয়েব সিরিজে তাজ্জি

২০০৮ সালের লাক্স-চ্যানেল আই সুপার স্টার প্রতিযোগিতার প্রথম রানারআপ সৈয়দা তাজ্জি। বেশ কয়েক বছর আগে স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়ায় পাড়ি দিয়েছিলেন ছোটপর্দার এ অভিনেত্রী। কন্যা আর স্বামীকে নিয়ে সিডনিতে সংসার করলেও অভিনয়কে ছাড়তে পারেননি। সুযোগ পেলেই অভিনয় আর উপস্থাপনা করছেন।

সেই ধারাবাহিকতায় নভেম্বরে কলকাতায় টানা ৯ দিন বরেণ্য বাঙালি ঔপন্যাসিক সমরেশ মজুমদারের ‘উৎসবের রাত’ গল্প নিয়ে নির্মিত হয়েছে ওয়েব সিরিজে কাজ করেছেন।

আলফা আই প্রযোজিত এ সিরিজ পরিচালনা করেছেন কলকাতার সায়ান দাসগুপ্ত। এতে আরো অভিনয় করেছেন বরেণ্য অভিনেতা আবুল হায়াত ও  গুণী অভিনেত্রী দিলারা জামান।

বায়োস্কোপ অরিজিনালের জন্য নির্মিত হয়েছে ওয়েব সিরিজটি। ভালোবাসা দিবসে ওয়েব সিরিজটি দর্শক দেখতে পাবেন।

তাজ্জি বলেন, মাঝে দেশে গিয়েছিলাম। তখন বেশকিছু কাজ করেছি। এরমধ্যে অন্যতম হচ্ছে বায়োস্কোপ অরিজিনালের জন্য ওয়েব সিরিজ ‘উৎসবের রাত’। 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন