বিনোদন

প্রকাশ পেল পারভিনের ‘তুমি এতো ভালো কেন’

ভালোবাসা দিবসে দেশের অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠানগুলো নতুন গানের পসরা সাজিয়ে থাকেন। তারা তাদের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন ভালোবাসার গান। সেসব গান নিয়েই এ আয়োজন- আবেগ অনুভূতি প্রকাশের জন্য গান এক অনন্য মাধ্যম। প্রেমের স্মৃতি রোমন্থনেও অনেকে ডুব দিয়ে থাকেন সুরের সাগরে। তাই ভালোবাসার এই সময়টাতে প্রকাশ পেল নতুন মিউজিক ভিডিও ‘তুমি এতো ভালো কেন’ শিরোনামের নতুন একটি গান। রবিবার দুপুরে সেভেন টিউনস ইউটিউব চ্যানেলে রোম্যান্টিক এ গানটি অবমুক্ত হয়েছে। যে গানটিতে কণ্ঠ দিয়েছেন পারভিন সুলতানা ও আকাশ সেন।

শরীফ আল-দীনের লেখা গানটির সুর নাজির মাহমুদের ও সংগীত করেছেন মুশফিক লিটু। মিউজিক ভিডিওতে একজোড়া কাপলের চরিত্রের মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন তাসনুভা তিশা এবং সাব্বির অর্ণব। তাদের নিয়ে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সময়ের সুপরিচিত নির্মাতা ভিকি জাহেদ।

দুবছর আগে কণ্ঠশিল্পী পারভিন সুলতানার ‘তোমাকে ভালোবেসেছি’ ও ‘সিগ্ধ শিশির নিয়ে’ নামে দুটি গানের অ্যালবাম প্রকাশ হয়েছে। এছাড়া ‘কাল সারারাত’ এবং ‘কোন জোসনার চাঁদ’ নামে আরও দুটি মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে।
‘তুমি এতো ভালো কেন’ গানটির শিল্পীর তৃতীয় গান। বললেন, এটি একটি রোমান্টিক গান। একেবারে
মন ছুঁয়ে যাওয়ার মতো গান। যারা শুনেছেন প্রশংসা করছেন। আশা করছি, আমার তৃতীয় গানটি দেখলে সব শ্রেণীর শ্রোতাদের ভালো লাগবে।

সাব্বির অর্ণব মডেল অভিনেতা। কাজ করেছেন স্বল্পদৈর্ঘ্যেও। অন্যদিকে, গান ভিডিওর মডেল তাসনুভা তিশা একজন অভিনেত্রী। বিজ্ঞাপনেও দেখা যায় তাকে। এর আগে “ঘুম জড়ানো” শিরোনামে বাপ্পা মজুমদার-কোনালের গানের মডেল হয়েছিল। নতুন গান প্রসঙ্গে তিনি বলেন, আগের গানের ভিডিও বানিয়েছিলেন ভিকি জাহেদ। এবারও তিনি।
নির্মাতা হিসেবে তিনি পরীক্ষিত। গানটিও চমৎকার। সবকিছু ভালো লাগায় কাজটি করেছি।

গানের লিংক-


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন