জাতীয়

জীবন গড়ি উন্নয়ন ফাউন্ডেশন এর প্রতিবন্ধী সেবা কেন্দ্রের উদ্যোগে এক নৌবিহার

নিউজ ডেস্ক ||
দেশ ও জাতির কল্যাণে আমরা সবাই সবার জন্য এই শ্লোগান কে সামনে রেখে জীবন গড়ি উন্নয়ন ফাউন্ডেশন এর প্রতিবন্ধী সেবা কেন্দ্রের উদ্যোগে এক নৌবিহার’আয়োজন করা হয়,প্রায় দেড় শতাধিক এতিম প্রতিবন্ধীদের নিয়ে আয়োজিত এই আয়োজনে এতিমের বুকে নিয়ে অসহায়দের ভালবাসি শীর্ষক এক আলোচনা সভা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করা হয়,এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া ৩ আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম অনুসঠানের প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় পুলিশ অফিসার কদমতলি থানার ওসি জামাল উদ্দিন মীর, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কে টিভির চেয়ারম্যান মামুনুল হাসান টিপু,ইসমাইল হোসেন,শিক্ষানুরাগী তুহিন,মিঠু কণ্ঠশিল্পী সুমন রাহাত।সংস্থাটির প্রধান সমন্বয়কারী সুমন চৌধুরীর পরিচালনায় সভাপতিত্ব করেন চেয়ারম্যান নাসরিন হিরা ডায়মন্ড। নৌবিহার’এর সারবিক সহযোগিতায় ছিলেন সিনিয়র প্রজেক্ট ডিরেক্টর নজরুল করিম সেন্টু।আলোচনা সভায় বক্তব্য রাখেন উপদেষ্টা লিটু হোসেন,বীরমুক্তিযোদ্ধা জজ মিয়া,সাংবাদিক জাকির হোসেন,প্রকল্প পরিচালক আসমা বেগম। আলোচনায় প্রতিবন্ধী বাচ্চাদের কখনো অবহেলা না করে তাদের ভালবাসার আদর স্নেহের মাধ্যমে সমাজে গড়ে তোলার আহবান করা হয়,আয়োজন সফল করতে বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করা হয় ইউনিক গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শিল্পপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ নুর আলী, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন,ঢাকা দক্ষিণ ৯ ওয়াড কাউন্সিলর মোজাম্মেল হোসেন এবং কদমতলি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জামালউদ্দিন মীরকে।সবশেষে প্রতিবন্ধীদের অংশগ্রহনে অন্ধহাফেজ গন কুরআন তেলোওয়াত, কবিতা গান এবং ব্যন্ড সেভেন স্টার এর পরিবেশনায় চলে চমৎকার সব গান।
প্রতিবন্ধীদের নিয়ে এই আয়োজনে আরো কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয় প্রান আর এফ এল কোম্পানি এবং জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড,কবিরুল বাসার সহ কে টিভি বাংলা কে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন