বিনোদন

বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘বিশ্বসুন্দরী’

আজ (৫ মার্চ) বৃহস্পতিবার সন্ধ্যায় ছাড়পত্র পেলো নির্মাতা চয়নিকা চৌধুরী প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’।কোনো ধরনের আপত্তি ছাড়াই আনকাট মুক্তির অনুমতি পেল ছবিটি। এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পরীমনি।

চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্য এবং প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু জানান, বৃ্হস্পতিবার বিকেলে বিশ্বসুন্দরী’র প্রদর্শন হয় সেন্সর বোর্ডে। এরপর আনকাট মুক্তির অনুমতি দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। তিনি বলেন, বিশ্বসুন্দরীকে একটি পরিপূর্ণ ছবি মনে হয়েছে।

চয়নিকা চৌধুরী বলেন, সেন্সর বোর্ডের সম্মানিত সদস্যরা আমাদের এই চলচ্চিত্রটি দেখে মুগ্ধ হয়েছেন। এজন্য তাদেরকে তো অবশ্যই, সেই সাথে ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের সাথে জড়িত প্রতিটি সদস্যকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানাই। যারা এতদিন ধরে ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রটি দেখবার জন্য অপেক্ষা করছেন, তারা খুব শীঘ্রই দেখতে পারবেন। সবাই আমাদের জন্য আশীর্বাদ করবেন এবং পাশে থাকবেন।

নির্মাতা চয়নিকা চৌধুরীরও প্রথম চ্যালেঞ্জ। যদিও এর আগে অসংখ্য জনপ্রিয় নাটক উপহার দিয়েছেন এই নির্মাতা। কিন্তু প্রথম ছবি বিশ্বসুন্দরী নির্মাণের শুরু থেকেই আলোচিত। বিশেষ করে গেল বছর ছবির ‘তুই কি আমার হবি রে’ গানটি ইউটিউবে অবমুক্তের পর দর্শক প্রিয়তা পায়।

উল্লেখ্য, চলতি বছরের ৩ এপ্রিল রাজধানীর একটি অভিজাত হোটেলে ‘বিশ্বসুন্দরী’র মহরত অনুষ্ঠিত হয়। এরপর ১৮ জুন থেকে ফরিদপুরে সিনেমাটির শুটিং শুরু হয়।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। সিয়াম-পরী ছাড়া এতে আরও অভিনয় করেছেন-আলমগীর, চম্পা, আনন্দ খালেদ, মনিরা মিঠু, সীমান্ত প্রমুখ।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন