Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
অনিশ্চয়তায় পড়ে গেছে সিনেমার মুক্তি! - দেশ রিপোর্ট অনিশ্চয়তায় পড়ে গেছে সিনেমার মুক্তি! - দেশ রিপোর্ট

বিনোদন

অনিশ্চয়তায় পড়ে গেছে সিনেমার মুক্তি!

বিশ্বের নানা দেশে যে হারে ছড়িয়ে পড়ছে করোনা, তাতে চলচ্চিত্র ও সংগীত উৎসবের ভবিষ্যৎ এখন অনিশ্চয়তায় পড়ে গেছে। বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও প্রাণঘাতী করোনাভাইরাসে ৩ জন আক্রান্ত হওয়ায় চারদিকে আতঙ্কে বিরাজ করছে। আর তাই একে একে পিছিয়ে যাচ্ছে সিনেমার মুক্তি, শুটিং ও বিভিন্ন উৎসব।

সজল পূজা অভিনীত ‘জ্বীন’ ছবি ১৩ মার্চ মুক্তি মুক্তির কথা ছিল। কিন্তু করোনা ভাইরাস বিশ্বজুড়ে যে আতঙ্ক সৃষ্টি করেছে তাতে প্রযোজক ঝুঁকি নিতে চান নাই।

‘জ্বীন’ কবে মুক্তি পাবে সেটা বলতে পারছেন না কেউ। ছবিতে সজলের বিপরীতে আছেন পূজা চেরি। আরও আছেন রোশান-মুন জুটি। ছবির নির্মাতা নাদের চৌধুরী। একই দিনে মুক্তির কথা ছিল মাসুম হাসান উজ্জ্বলের প্রথম চলচ্চিত্র ‘ঊনপঞ্চাশ বাতাস’। করোনার আতঙ্কে ছবিটির মুক্তি না দেওয়ার ঘোষণা দিয়েছেন পরিচালক নিজে।

‘ঊনপঞ্চাশ বাতাস’ এর পরিচালক বলেন, সবাই বলছে করোনা, করোনা…। ঠিক আছে, করবো না।‘ঊনপঞ্চাশ বাতাস’ এখন মুক্তি করবো না।

সিনেমাটির প্রযোজনা থেকে জানিয়েছেন,  মুক্তির বিষয়টি যেহেতু অনিশ্চিত, তাই কিছু দিন পরে পরিস্থিতি বিবেচনা করে নতুন মুক্তির তারিখের বিষয়ে সিদ্ধান্ত নেবেন তারা।

‘ঊনপঞ্চাশ বাতাস’ ছবিতে অভিনয় করেছেন শার্লিন ফারজানা ও ইমতিয়াজ বর্ষণ।

২০ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। কিন্তু করোনা ভাইরাসের কারণে সেটি পিছিয়ে দেওয়া হয়েছে। এ প্রসঙ্গে প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, সামাজিক দায়বদ্ধতার কারণে মানুষের স্বাস্থ্যঝুঁকি এড়াতে ছবি মুক্তির তারিখ পেছানো হয়েছে। পরবর্তীতে সুবিধামতো সময়ে সবাইকে মুক্তির তারিখ জানিয়ে দেওয়া হবে।

দেবাশীষ বিশ্বাসের চিত্রনাট্য ও পরিচালনায় ছবিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস। বিভিন্ন চরিত্রে আরও আছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে।

অন্যদিকে আগামী ২৭ মার্চ মুক্তির পাওয়ার কথা চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’। সিয়াম আহমেদ ও পরীমনি অভিনীত এই ছবিটির মুক্তির তারিখ এখনো ঠিক রেখেছেন তারা। তবে এমন পরিস্থিতি বিদ্যমান থাকলে মুক্তি না দেওয়ারই সম্ভাবনার কথা জানিয়েছেন ছবির সঙ্গে যুক্ত অনেকেই।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন