Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
করোনা আতঙ্কে মারিয়ার নাটকের শুটিং বন্ধ - দেশ রিপোর্ট করোনা আতঙ্কে মারিয়ার নাটকের শুটিং বন্ধ - দেশ রিপোর্ট

বিনোদন

করোনা আতঙ্কে মারিয়ার নাটকের শুটিং বন্ধ

বাংলাদেশসহ প্রায় পুরো বিশ্বই এখন করোনা ভাইরাসের কবলে। সম্প্রতি এই ভাইরাস শনাক্ত হয়েছে দেশেও। যার সূত্র ধরে মানুষের মধ্যে প্রবল আতঙ্ক দেখা দিয়েছে। এরই মধ্যে এই রোগে দেশের বাহিরে মারাও গেছেন অনেক । করোনার আতঙ্ক গ্রাস করেছে বিনোদন জগতকেও। একাধিক তারকাকে দেখা গিয়েছে মাস্ক পরে ঘুরতে। অনুরাগীদের বারংবার সতর্কও করেছেন তাঁরা। দিয়েছেন সুস্থ ও সতর্ক থাকার পরামর্শ।

এর পাশাপাশি করোনা আতঙ্কের জেরে পিছিয়ে দেওয়া হচ্ছে শূটিং। এবার করোনা ভাইরাসের কারণে ঈদের নাটকের শুটিং বন্ধ রাখতে হলো উপস্থাপক ও মডেল মারিয়া নূরের। খায়রুল পাপনের পরিচালনায় নাটকটির শূটিং হওয়ার কথা ছিলো।

মারিয়া নূর বলেন, আগামী ২০ মার্চ তাহসান খানের সঙ্গে ঈদের জন্য একটি নাটকের শুটিং শুরু হওয়ার কথা ছিলো। করোনার কারনে ঈদের এই নাটকের শুটিং করা হচ্ছে না। আমাদের নিজস্ব সুরক্ষার জন্য এই পরিস্থিতিতে আমরা কাজ করছি না। যদি পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে তবে আমরা আবার শুটিং শুরু করব।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন