Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
চিত্রনায়িকা নিপুণের প্রতিষ্ঠানকর্মীদের অগ্রিম বেতন - দেশ রিপোর্ট চিত্রনায়িকা নিপুণের প্রতিষ্ঠানকর্মীদের অগ্রিম বেতন - দেশ রিপোর্ট

বিনোদন

চিত্রনায়িকা নিপুণের প্রতিষ্ঠানকর্মীদের অগ্রিম বেতন

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নিপুণের আরও একটি পরিচয় তিনি একজন ব্যবসায়ী। কয়েক বছর আগে নিজ উদ্যোগে তিনি গড়ে তোলেন প্রসাধনী ও লাইফস্টাইলকেন্দ্রিক ব্যবসা প্রতিষ্ঠান ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’। দেশের করোনা পরিস্থিতির কারণে আপাতত প্রতিষ্ঠানটি বন্ধের পাশাপাশি কর্মীদের অগ্রিম বেতন দিলেন নিপুণ।

নিপুণ বলেন, করোনার কারণে পুরো বিশ্ব এখন থমকে গেছে। বাংলাদেশেও এখন একই অবস্থা বিরাজ করছে। এই সময়ে ঘরের ভেতরে থাকা খুব জরুরি। তাই আমি আমার ব্যবসা প্রতিষ্ঠানটি আপাতত বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছি।

নিপুণ আরও বলেন, আমার ব্যবসা প্রতিষ্ঠানে প্রায় ২৫ জন কর্মী কাজ করেন। তাদের সবাইকে প্রতিদিন প্রচুর মানুষকে সেবা দিতে হয়। এই সময় একটা জায়গায় এত মানুষের সমাগম বিপদজনক। তাই স্পা সেন্টারটি বন্ধ করেছি। পাশাপাশি কর্মীদের কিছু বেতনও দিয়েছি।

নিপুন জানান, আশেপাশের কিছু দরিদ্র মানুষকে সহযোগিতাও করেছি। অতএব আপনাদের বলছি আপনারাও সচেতন হোন। খুব বেশি প্রয়োজন না হলে দয়া করে ঘর থেকে বের হবেন না।

তিনি আরো জানান, বিদেশ থেকে তার মা, ভাই ও মেয়ে দেশে ফেরায় তারা এখন নিজেদের গৃহবন্দি করে রেখেছেন। কেউ যদি বাইরে থেকে দেশে আসেন তবে একই কাজ করার আহ্বান জানান তিনি।

উল্লেখ্য, রাজধানীর বনানী কামাল আতাতুর্ক এভিনিউতে নিপুণের ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’ অবস্থিত। ২০১৬ সালে এটি চালু করেন তিনি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন