সারাদেশ

দশ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন এমপি হাবিবে মিল্লাত মুন্না

সারাদেশ ডেস্ক: করোনা ভাইরাসের সংক্রমণ ও আতঙ্কে অসহায় অতি দরিদ্র দিনমজুর বেকার অস্বচ্ছল কর্মহীন মানুষের মধ্যে নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন সিরাজগঞ্জ-২ আসনের এমপি হাবিবে মিল্লাত মুন্না ।

আংগোরে (আমাদের) বাইত (বাড়ি) যে এমপি আইসপো (আসবে) এইডা তো চিন্তা কোরবার (করতে) পারি নাই। তাও হাতে ইলিপের (রিলিফ) ব্যাগ নিইয়া-জীবনেও চিন্তা কোরবার পারি নাই। ’ কথাগুলো সিরাজগঞ্জ সদর আসনের সয়দাবাদ ইউনিয়নের মো.হবির। ৫৫ বছর বয়সী হবি জানালেন তার জীবনে এমন এমপি দেখেননি। গতকাল সিরাজগঞ্জ-২ আসনের এমপি হাবিবে মিল্লাত মুন্না যখন নিজে দুটি ব্যাগ নিয়ে তার বাড়িতে প্রবেশ করেন এ সময় তার প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য গত কয়েকদিন সদর আসনের এমপি হাবিবে মিল্লাত মুন্না খাদ্যসামগ্রীর ব্যাগ নিজেই বহন করে বাড়ি বাড়ি পৌঁছে দেন।

সূত্রমতে, ইতোমধ্যে ১০ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি। এর মধ্যে ছিল চাল, ডাল, পেঁয়াজ, আলু, তেল, হাত ধোয়ার সাবান, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন