Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
উড়ন্ত টাকার মধ্য নিরব - দেশ রিপোর্ট উড়ন্ত টাকার মধ্য নিরব - দেশ রিপোর্ট

বিনোদন

উড়ন্ত টাকার মধ্য নিরব

নিরব ও বুবলী জুটি গড়ে ‘ক্যাসিনো’ ছবির ঘোষণা দিয়েই চমকে দিয়েছিলেন। নিন্দুকেরা অনেকেই তখন বলেছিল, ছবিটি শেষ পর্যন্ত আটকে থাকবে আর শেষ হবে না। মুক্তিও পাবে না। কিন্তু ছবিটির সব কাজ শেষ এবং মুক্তির অপেক্ষায়। এদিকে ছবিটির শুরুর আগেই পোস্টারে হাজির হয়েছিলেন নিরব ও বুবলী। এবার কাজ শেষে এলো এর দ্বিতীয় পোস্টার। এতে এসেছেন নিরব একা।

আজ (৭ মে) নির্মাতা সৈকত নাসির সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টারটি প্রকাশ করেন।
পোস্টারটিতে ফুটিয়ে তোলা হয়েছে ক্যাসিনোর থিম। উড়ন্ত টাকার মধ্য দিয়ে রিভালবার হাতে হাজির হয়েছেন নিরব।

ছবি সম্পর্কে নিরব আগেই বলেন, কাজটি নিয়ে আমি অনেক বেশি সিরিয়াস থেকেছি। সঙ্গে বুবলী ছিলেন। ভালো কিছু করার চেষ্টা করেছি। কাজটিকে একটি মিশন হিসেবে শেষ করেছি। ‘ক্যাসিনো’র মাধ্যমে বাংলা ছবির দর্শক নতুন প্যাটার্নে থ্রিলার গল্পের সিনেমা দেখবেন। আমাদের চেষ্টার কোনো ত্রুটি ছিল না। পরিচালক এবং প্রযোজক যথেষ্ট যত্নবান ছিলেন।

সৈকত নাসির জানান, ছবিটির কাজ শেষ। করোনাভাইরাসের আগে দিয়েই এর শুটিং সম্পন্ন হয়। পোস্ট প্রোডাকশনের কাজও শেষের দিকে।

তিনি বলেন, ছবির সম্পাদনা একেবারে শেষ। ডাবিংয়ের কাজটি শুধু বাকি আছে। তাই বলা যায়, প্রায় প্রস্তুতই এটি।

থ্রিলার গল্পে ‘ক্যাসিনো’ সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত প্রথম ছবি। অন্যদিকে, নিরব-বুবলী দুজনেই প্রথমবার জুটি বেঁধে বড়পর্দায় কাজ করলেন। এমনকি, তাদের দুজনের সঙ্গে তাসকিনও প্রথমবার সৈকত নাসিরের নির্দেশনায় কাজ করেছেন। ছবিটির মূল গল্প আবদুল্লাহ জহির বাবুর এবং যৌথভাবে সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু এবং আসাদ জামান।

ছবির গান করছেন ইমরান, কোনাল, সাজ্জাৎ হোসেন, মার্সেল। নিরব-বুবলী ছাড়াও অভিনয় করেছেন তাসকিন, দোয়েল।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন