সারাদেশ

সিলেটে বিপন্ন মানুষের পাশে সিটি ব্যাংক

সিলেট প্রতিনিধিঃ করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া বিপন্ন ও অসহায় পরিবারের কাছে খাদ্য সাহায্য পৌঁছে দিচ্ছে সিলেট সিটি ব্যাংক।

করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া বিপন্ন ও অসহায় পরিবারের কাছে খাদ্য সাহায্য পৌঁছে দিচ্ছে সিলেট সিটি ব্যাংক।সারাদেশে আটটি সেন্টারের মাধ্যমে ২০ হাজার দুঃস্থ পরিবারের প্রতিটির কাছে পৌঁছানো হচ্ছে ১০ কেজি চালসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী, যার মাধ্যমে আনুমানিক ১ লক্ষ মানুষের এক সপ্তাহের অন্ন সংস্থান হবে।

সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সারের উদ্যোগে এই কার্যক্রমের সার্বিক তদারক করছেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন। এই মানবিক উদ্যোগের ব্যয় নির্বাহ হয়েছে ব্যাংকের সকল কর্মীর একদিনের বেতন প্রদান এবং সেই সঙ্গে পরিচালনা পর্ষদ অনুমোদিত ব্যাংক থেকে প্রাপ্ত অনুদানের মাধ্যমে। এরই অংশ হিসেবে সিলেট নগরীর দক্ষিণ সুরমা থানা ও জালালাবাদ থানা প্রাঙ্গণে কয়েক শতাধিক মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার সোহেল রেজা, সিটি ব্যাংকের রিজিওনাল হেড মো. হুমায়ূন কবির, সিটি ব্যাংকের ক্লাস্টার ও বন্দর বাজার শাখার ব্যবস্থাপক একে এম মাসুদুল আলম, দক্ষিণ সুরমা থানার অফিসার্স ইনচার্জ খায়রুল ফজল, সিনিয়র ব্যবস্থাপক সঞ্জয় মজুমদার, ব্যাংক কর্মকর্তা মো. আনোয়ার হোসেন প্রমুখ ।

ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার এ প্রসঙ্গে বলেন, ‘সিটি ব্যাংক সবসময় দেশের যে কোনো প্রাকৃতিক কিংবা মানবিক বিপর্যয়কালে মানুষের পাশে দাঁড়িয়েছে, ভবিষ্যতেও দাঁড়াবে।’ বিজ্ঞপ্তি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন