বিনোদন

শুটিং নিয়ে ঐক্যমতে আসতে পারেনি টালিগঞ্জ

টালিগঞ্জ পাড়ায় সিনেমা এবং সিরিয়ালের শুটিং কবে শুরু হবে, এটা একটা বিরাট জিজ্ঞাসা চিহ্ন। শিল্পী, টেকনিশিয়ান থেকে শুরু করে প্রযোজক, চ্যানেল কর্তৃপক্ষ, সকলেই অনিশ্চয়তার মধ্যে আছেন। কীভাবে এগোনো হবে, পথ খোঁজার জন্যে রাজ্য সরকারের সঙ্গেও বৈঠক করেছেন। জানা গেছিলো জুনের প্রথম দিন থেকে শুটিং হবে। কিন্তু শূটিং শুরু না হয়ে ২ তারিখে আবার তারা দির্ঘ বৈঠকে বসেন। তারপর ও তারা কোন ফলাফল বের করতে পারেননি।

পাঁচ ঘন্টা ধরে দীর্ঘ বৈঠক করার পরেও সুরক্ষা বিধি মেনে শুটিং শুরু কবে এবং কীভাবে শুরু হবে তা নিয়ে সম্মিলিত সিদ্ধান্তে আসতে পারেনি আর্টিস্ট ফোরাম, ইম্পা, ফেডারেশনসহ বিভিন্ন সংগঠন। জানা গেছে মঙ্গলবার এই বৈঠকটি হওয়ার পরেও শুটিং নিয়ে ঐক্যমতে আসতে পারেনি সংগঠনগুলো।

মঙ্গলবার দুপুরে টেকনিশিয়ান স্টুডিয়োতে আলোচনায় বসে সকল সংগঠনের সদস্যরা। ওই বৈঠকে প্রধান আলোচ্য বিষয় ছিল কী ভাবে কলাকুশলি এবং টেকনিশিয়ানদের নিরাপত্তার কথা মাথায় রেখে আবারও শুটিং শুরু করা যেতে পারে। বৈঠকে নিজেদের পক্ষ থেকে সকল সংগঠন শুটিং সংক্রান্ত নির্দিষ্ট নিয়মাবলি প্রকাশ করে। বেশিরভাগ নিয়মকানুনের সঙ্গে সকলেই একমত হলেও দু’তিনটি জায়গায় সংগঠনগুলির মধ্যে মতবিরোধ দেখা যায়।

ইম্পার সভাপতি পিয়া সেনগুপ্ত অবশ্য একটি স্থানীয় পত্রিকাকে  জানান মিটিং-এ সিনেমা নয়- আলাপ হয়েছে সিরিয়ালের শুটিং নিয়ে।পরবর্তী বৈঠকে সিনেমা নিয়ে আলাপ হবে বলে তিনি জানান।

অন্যদিকে আর্টিস্ট ফোরামের পক্ষ থেকে জানান হয় যে বৈঠকে  শিল্পীদের সুরক্ষায় ছিল তাদের মূল আলোচনার বিষয়। নিরাপত্তা- কেউ আক্রান্ত হলে সে দায়ভার বহন করা ইত্যাদি নিয়ে মূলত ফোরামটি আলাপ করে।

জুনের ৪ তারিখে মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে এ বিষয়ে বৈঠকের দিকে এখন দৃষ্টি সবার। সেখানে কোনও সীদ্ধান্ত এলেই সরব হতে পারে টালিগঞ্জ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন