Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
অসহায় বৃদ্ধার পাশে দাঁড়ালেন সুজানা - দেশ রিপোর্ট অসহায় বৃদ্ধার পাশে দাঁড়ালেন সুজানা - দেশ রিপোর্ট

বিনোদন

অসহায় বৃদ্ধার পাশে দাঁড়ালেন সুজানা

মহামারী করোনাভাইরাসের প্রকোপে থমকে গেছে পুরো বিশ্ব। দিন দিন আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এমন পরিস্থিতিতে স্হবির হয়ে আছে সবকিছু। আর এতে করে সবচেয়ে বেশি দুর্ভোগের শিকার হচ্ছেন অসহায়, দুঃস্হ ও দিনমজুররা। সরকারের পাশাপাশি এমন দুর্যোগে এ অসহায়দের পাশে এসে দাঁড়িয়েছেন বিভিন্ন সংগঠনসহ শোবিজের তারকারা ।

এমতাবস্থায় এক বৃদ্ধার দায়িত্ব নিলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ভালুকা ইউনিউনের পাড়াগাঁও এলাকায়। তার নাম আমেনা খাতুন, বয়স ৭০ বছর । নিঃসন্তান স্বামী হারা এই মহিলা মানুষের কাছে চেয়ে চেয়ে খাবার নিয়ে খেতেন।

ময়মনসিংহের ‘মানবতার হাত ফাউন্ডেশন’র রাফির মাধ্যমে সুজানা করোনার সময়ে অসহায় মানুষদের নানারকম সহায়তা করেছেন। সেসময়েই এই বয়স্কার সম্পর্কে জানতে পারেন তিনি। উনার এমন অবস্হা দেখে নিজ থেকে তাঁর দায়িত্ব নেন সুজানা। তাঁর জন্য খাবারের ব্যবস্হা করেন এবং তাঁর ঘরে থাকার জন্য খাট থেকে শুরু করে বিভিন্ন জিনিসপত্রের ব্যবস্থাও করেন। শুধু তাই নয়, এই বৃদ্ধাকে দাদী বলে ডেকেছেন তিনি। আর তাই নাতনী হিসেবে এখন থেকে উনার সব দায়িত্ব কাঁধে তুলে নিলেন সুজানা।

সুজানা বলেন, আমি সবসময়ই চেষ্টা করি মানুষের পাশে দাঁড়াতে। আমি রাফির মাধ্যমে জানতে পারি উনার সম্পর্কে। উনার কেউ নেই। অনেক কষ্টে দিনাতিপাত করছেন। তাই এখন থেকে উনার সব দায়িত্ব আমি নিলাম। আমি আমার সাধ্যমত চেষ্টা করবো উনার পাশে থাকতে।

সুজানা এখন দুবাইতে রয়েছেন। সেখান থেকেই দেশের মানুষদের বিভিন্ন সমস্যায় সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই দেশে ফিরবেন তিনি।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন