Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
গুলশানের সেই চোর এবার এ্যালেন, সঙ্গে তারা! - দেশ রিপোর্ট গুলশানের সেই চোর এবার এ্যালেন, সঙ্গে তারা! - দেশ রিপোর্ট

বিনোদন

গুলশানের সেই চোর এবার এ্যালেন, সঙ্গে তারা!

করোনা পরিস্থিতিতে ঢাকা ছেড়েছেন অনেকে। এতে ফাঁকা পড়ে আছে বাসা বাড়ি। আর এই সুযোগটি নিচ্ছে গ্রিলকাটা চোর চক্র। নগরীর প্রায় প্রতিটি এলাকাতেই এই সময়ের মধ্যে গ্রিল কেটে চুরির ঘটনা ঘটেছে। বেশ কিছুদিন আগে গুলশান এভিনিয়ের ৮৯ নাম্বার সড়কে এক আমেরিকান নাগরিক থাকতেন। যিনি একটি কফি শপ ব্যবসার সঙ্গে জড়িত। নিজস্ব ফ্ল্যাটটি খালি থাকায় চুরির উদ্দেশ্যে ঢুকে পড়ে চোর। বাসা ফাঁকা পেয়ে চোর তিন দিন আয়েশি যাপনে ব্যস্ত হয়ে পড়ে! ঘটনাক্রমে ধরা পড়ে সেই চোর। কিন্তু এ তিন দিনে চোর ওই ফ্ল্যাটে থেকে ঘটায় মজার সব ঘটনা। চলতি জুনেই গুলশানে ঘটে যাওয়া সেই চোরের ঘটনা এবার উঠে আসছে টিভি নাটকে!

সমসাময়িক আলোচিত এ ঘটনা নিয়ে নাটক নির্মাণের উদ্যোগ নিয়েছে চ্যানেল আই। নাটকটি রচনা করছেন আবীর ফেরদৌস এবং পরিচালনায় রয়েছেন সহীদ উন নবী। নাটকটির নাম ‘আলাদিনের ফ্ল্যাট’।

নির্মাতা জানালেন, গুলশানের সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত হবে নাটকটি। গল্পে মজার একটি দৃশ্য দেখা যাবে, চোর ভিতরে ঢূকেই একদম অবাক। এ যেন স্বর্গে আইসা পড়ছে সে। এত সুন্দর। দেয়ালে পেইন্টিং এ একটা মেয়ের ছবি দেখে চোর হা হয়ে যায়। চোর যেন কল্পনা করে সেই মেয়ে তার পাশে এসে তারে জড়িয়ে ধরছে। এরকম কিছু সুন্দর দৃশ্য থাকবে এই গল্পের ভিতর। আশা করছি ভালো কিছু হবে।

আগামী ৪ ও ৫ জুলাই এ নাটকের শুটিং হবে। নাটকটিতে অভিনয় করবেন অ্যালেন শুভ্র ও মিম মানতাশা। এ নাটকের মধ্য দিয়ে ২ বছর পর নাটকে ফিরছেন অ্যালেন। নাটকে অ্যালেন মাসুদ চরিত্রে ও মানতাশা সাগরিকা চরিত্রে। নাটকটিতে আরো অভিনয় করবেন তারেক স্বপন, সহীদ উন নবী প্রমুখ। ঈদে নাটকটি প্রচার হবে চ্যানেল আইয়ের পর্দায়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন