Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
‘নিউলি ম্যারিড’ তৌসিফ সাফা - দেশ রিপোর্ট ‘নিউলি ম্যারিড’ তৌসিফ সাফা - দেশ রিপোর্ট

বিনোদন

‘নিউলি ম্যারিড’ তৌসিফ সাফা

ঈদের জন্য নির্মিত একটি নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাফা কবির। নাটকের নাম ‘নিউলি ম্যারিড’। এটি রচনা ও পরিচালনা করেছেন ইমরাউল রাফাত। নাটকে দম্পতির ভূমিকায় অভিনয় করেছেন তৌসিফ ও সাফা।এরই মধ্যে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকের দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে। করোনার মধ্যে অনেক সতর্কতা অবলম্বন করেই এ নাটকের শুটিং করেছেন বলে নির্মাতা জানিয়েছেন।

নির্মাতা বলেন, নিজের ভাবনা থেকে যে গল্পগুলো আমি লিখে থাকি তা নিজের মনের মতো করেই আমি লিখি। ক্যামেরার পিছনে যখন নির্মাণ করতে বসি তখন গল্পটা মাথায় থাকায় শিল্পীদের কাছ থেকে যথাযথভাবে অভিনয় বের করে আনতে আমার জন্য অনেক কম্পোর্টেবল হয়। সবচেয়ে বড় কথা আমি যাদের নিয়েই কাজ করি তারা সবাই বেশ আন্তরিকতা নিয়েই কাজ করেন। যে কারণে গল্পে চরিত্রগুলো ফুটে উঠে যথাযথভাবে। নিউলি ম্যারিড’ নাটকে সাফা এবং তৌসিফ দুজনই চমৎকার অভিনয় করেছে। আশা করছি দর্শকের ভালোলাগবে।

সাফা কবির বলেন, এর আগেও রাফাত ভাইয়ের নির্দেশনায় অনেক নাটকে কাজ করেছি, সেসব নাটকে অভিনয়ের জন্য বেশ সাড়াও পেয়েছি, এখনও পাচ্ছি। আমি এবং তৌসিফ বেশ আন্তরিকতা নিয়ে গল্পটি ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আশা করছি দর্শকের ভালো লাগবে।

নির্মাতা জানান আসছে ঈদে ‘গোল্লাছুট’ ইউটিউব চ্যানেলে নাটকটি প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন