বিনোদন

করোনায় আক্রান্ত মল্লিক পরিবার, সুস্থ কোয়েলের শিশু সন্তান

করোনাতে আক্রান্ত কোয়েল ও রঞ্জিত মল্লিক সহ তাঁর পরিবারের ৪জন। আর এ খবরটি টুইট করে জানান অভিনেত্রী কোয়েল। অভিনেত্রীর করোনা আক্রান্ত খবর সামনে আসার সঙ্গে সকলের মনে একটাই প্রশ্ন তাহলে তার সন্তান সুস্থ আছে তো?

এবিষয়ে কোয়েলের স্বামী জানান, তিনদিন আগে জ্বর ও সর্দিকাশির জন্য চিকিৎসকের কাছে গিয়েছিলাম। চিকিৎসক নিয়ম মেনে আমায় COVID-19 টেস্ট করাতে বলেন। আমি টেস্ট করালে রিপোর্ট পজিটিভ আসে। এরপর, আমাদের শিশু সন্তান, কোয়েল ও তাঁর বাড়ির অন্যান্য সদস্যদেরও COVID-19 টেস্ট করানোর হয়। কোয়েল, দীপা মল্লিক, রঞ্জিত মল্লিকের রিপোর্টেও করোনা পজিটিভ আসে। তবে আমার আর কোয়েলের সন্তান সুস্থ রয়েছে। ওর রিপোর্ট নেগেটিভ। এমনকি আমার বাবা-মায়ের রিপোর্টও নেগেটিভ এসেছে। এই মুহূর্তে আমার ও কোয়েলের শিশু সন্তান আমার বাবা-মায়ের দেখাশোনায় রয়েছে।

জানা গেছে, এখন নিসপাল সিং রানে ও কোয়েল তাঁদের বালিগঞ্জের বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন। রঞ্জিত মল্লিক ও  স্ত্রী গলফ ক্লাব রোডের বাড়িতে রয়েছে।

প্রসঙ্গত, বলিউডে কণিকা কাপুর থেকে প্রযোজক করিম মোরানি। একের পর এক সেলেবদের কোভিডে আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। তবে টলিউডে এই প্রথম কোনও হাই প্রোফাইল পরিবারে করোনা থাবা বসাল। ফলে জোর জল্পনা শুরু হয়েছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন