বিনোদন

নাম ভূমিকায় সারিকা

দেশের করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ার শুরু থেকে হোম কোয়ারেন্টিনে রয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সারিকা।গত তিন মাস ঘরবন্দী ছিলেন তিনি। নিজের এবং পরিবারের সদস্যদের সুরক্ষার জন্য এত লম্বা সময় ধরে ঘর থেকে বের হননি তিনি। অবশেষে আজ থেকে অংশ নিচ্ছেন ‘আফসানা’ শিরোনামের একটি খণ্ড নাটকে। এটি নির্মাণ করছেন তপু খান।

মেহরাব জাহিদের রচনায় সারিকার বিপরীতে দেখা যাবে মিশু সাব্বিরকে। ‘আফসানা’ নাটকে আফসানা চরিত্রে সারিকা এবং রাহাত চরিত্রে মিশু।

সারিকা বলেন, আমি কাজ করি বেছে বেছে। গড্ডলিকা প্রবাহে গা ভাসিয়ে দেয়ার জন্য অসংখ্য নাটকে কাজ করার পক্ষপাতী আমি নই। ব্যতিক্রমী গল্প না হলে আমি সাধারনত কাজ করিনা। তাই কাজের সংখ্যাও কম। করোনাভাইরাসের কারণে অনেকদিন ঘরে বসে ছিলাম। গতমাসেই কাজে ফেরার কথা ছিল। কিন্তু নিরাপত্তার কথা ভেবে ফেরা হয়নি।

সারিকা আরও বলেন, বাবা করোনা আক্রান্ত হওয়ায় পর কাজে ফেরার মন মানসিকতাও ছিল না। পরিবারের সবাইকে নিয়ে ঘরেই ছিলাম। বাবা এখন পুরোপুরি সুস্থ। বাসার সবাই ভালো আছেন। তাছাড়া দীর্ঘদিন বাসায় বসে থাকতে থাকতে বিরক্ত হয়ে গিয়েছি। সব মিলিয়ে এ সময়টা মোটেও ভালো কাটেনি আমার। তাই চিন্তা করলাম এখন কাজ শুরু করা যায়।

তিনি আরো বলেন, যেহেতু স্বাস্থ্যবিধি মেনে এখন শুটিং শুরু হয়েছে এবং অনেকেই অভিনয় করছেন, তাই আমিও ঝুঁকি নিয়ে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। পরিচালকদের পক্ষ থেকে নিরাপদ পরিবেশের আশ্বাস পেয়েছি। এ ছাড়া আমি নিজেও সচেতন থাকার চেষ্টা করব। সব মিলিয়ে এ বৈরী সময়ে কাজের অভিজ্ঞতা যদি ভালো হয়, তাহলে ঈদের আগেই আরও কয়েকটি নাটকে অভিনয়ের ইচ্ছা আছে। এরই মধ্যে ঈদের পাঁচটি নাটকের শিডিউল দিয়েছি। তবে পরিস্থিতির ওপর সব নির্ভর করছে। দেখা যাক কি হয়।

নির্মাতা জানান, মোশন রক এন্টারটেইনমেটের ব্যানারে আসছে ঈদে নাটকটি প্রচার হবে কোন একটি বেসরকারি টিভি চ্যানেলে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন