বিনোদন

অমিতাভ ও অভিষেক করোনায় আক্রান্ত, জয়া, ঐশ্বর্য, আরাধ্যার নেগেটিভ

করোনায় আক্রান্ত বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন ও তাঁর ছেলে বলিউড তারকা অভিষেক বচ্চন। অমিতাভ বচ্চনকে শনিবার সন্ধ্যায় মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতে অমিতাভের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। এর কিছুক্ষণ পর অভিষেক বচ্চনের করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। শনিবার রাতেই করোনা পজেটিভ বলে টুইট করে জানিয়ে ছিলেন তারা ।

এরপরই জল্পনা শুরু হয়ে যায় তাঁদের পরিবারের বাকি সদস্যদের শারীরিক অবস্থা নিয়ে। জানা গিয়েছে অমিতাভের স্ত্রী জয়া বচ্চন, পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন এবং নাতনি আরাধ্যা সুস্থ রয়েছেন। সূত্রের খবর ছিল তাঁদের ৩ জনের কোভিড-১৯- এর অ্যান্টিজেন টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। আজ সকালে নানাবতী হাসপাতালের তরফে সরকারিভাবে জানিয়ে দেওয়া হয়, নমুনা পরীক্ষায় তাঁদের রিপোর্ট নেগেটিভ। জানা যাচ্ছে, দ্বিতীয় পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়েছে।

অমিতাভ বচ্চন নিজেই টুইট করে জানান, তাঁর করোনার রিপোর্ট পজেটিভ এসেছে। হাসপাতালে ভর্তি রয়েছেন। পরিবারের বাকি সদস্যদেরও করোনা পরীক্ষা করা হয়েছে। তার কিছুক্ষণের মধ্যে অভিষেক বচ্চনের টুইট। তাঁরও পজেটিভ এসেছে বলে জানান । হাল্কা উপসর্গ রয়েছে তাঁদের শরীরে। নানাবতী হাসপাতালে চিকিত্সাধীন অমিতাভ এবং অভিষেক।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন