Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
প্রথমবার এক সঙ্গে তারা - দেশ রিপোর্ট প্রথমবার এক সঙ্গে তারা - দেশ রিপোর্ট

বিনোদন

প্রথমবার এক সঙ্গে তারা

এ প্রজন্মের তিন অভিনয়শিল্পী তানিয়া বৃষ্টি, সৈয়দ জামান শাওন ও নুসরাত জান্নাত রুহী প্রথমবার এক সঙ্গে কাজ করেছেন একটি নাটকে। নাম ‘লাভ উইথ বেনিফিট’। সৈয়দ ইকবালের রচনায় এটি পরিচালনা করেছেন মানছুর আলম নির্ঝর। নাটকে রিয়া চরিত্রে তানিয়া বৃষ্টি, রকি চরিত্রে শাওন ও অর্পিতা চরিত্রে রুহী অভিনয় করেছেন।

তানিয়া বৃষ্টি বলেন, আমরা সবাই মিলে একটি ভালো গল্পকে চরিত্রের মধ্য দিয়ে যথাযথভাবে তুলে ধরার চেষ্টা করেছি। আশা করছি, নাটকটি দর্শকের কাছে উপভোগ্য হবে।

শাওন বলেন, স্বাস্থবিধি মেনে কাজটি করেছি। এখন দর্শকদের ভালো লাগলেই আমার পরিশ্রম স্বার্থক হবে।

রুহী বলেন, অভিনয় এখন আমার পুরোপুরি পেশা। তাই চেষ্টা থাকে ভালো গল্পের নাটকে অভিনয় করতে। লাভ উইথ বেনিফিট নাটকটির গল্প চমৎকার।

নির্মাতা মানছুর আলম নির্ঝর জানান, কোরবানির ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে ‘লাভ উইথ বেনিফিট’ নাটকটি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন