Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
অনুপম খেরের পরিবারে করোনার থাবা - দেশ রিপোর্ট অনুপম খেরের পরিবারে করোনার থাবা - দেশ রিপোর্ট

বিনোদন

অনুপম খেরের পরিবারে করোনার থাবা

করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেতা অনুপম খেরের মা। রবিবার সকালে টুইট করে অভিনেতা জানিয়েছেন, তাঁর মা দুলারিদেবীর সোয়াব টেস্টের রিপোর্ট এসেছে পজিটিভ। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। এ ছাড়াও করোনায় আক্রান্ত হয়েছেন অনুপম খেরের ভাই, তাঁর স্ত্রী এবং ভাইঝিও। যথেষ্ট সতর্কতা অবলম্বনের পরেও তাঁদের করোনা হয়েছে বলে জানিয়েছেন অনুপম খের। তবে সকলেরই মৃদু উপসর্গ রয়েছে বলে জানিয়েছেন অভিনেতা।পরিবারের চার সদস্য করোনায় আক্রান্ত হওয়ায় অনুপম নিজেরও কোভিড টেস্ট করিয়েছিলেন। তবে তাঁর রিপোর্ট এসেছে নেগেটিভ।

রবিবার সকালে টুইটারে একটি ভিডিও শেয়ার করে অনুপম বলেন, বেশ কয়েকদিন ধরে আমার মায়ের খিদে হচ্ছিল না। ডাক্তার দেখানো হয়। মায়ের রক্ত পরীক্ষা করে সব রিপোর্ট স্বাভাবিক ছিল। এরপর চিকিৎসকের পরামর্শে মায়ের সিটি স্ক্যান করানো হয়। এরপর মায়ের কোভিড পজিটিভ রিপোর্ট আসে। আমি আর আমার ভাই রাজুও টেস্ট করাই। রাজুর স্ত্রী এবং ছেলেমেয়েরও টেস্ট করানো হয়েছে। আমার এবং ভাইপোর রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে ভাই, তাঁর স্ত্রী এবং ভাইঝির পজিটিভ রিপোর্ট এসেছে।

অনুপম জানিয়েছেন, তাঁর ভাই সপরিবার হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। বিএমসি কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তাদের টিম ইতিমধ্যেই অনুপম খেরের ভাইয়ের বাড়ি স্যানিটাইজ করতে গিয়েছে। এর পাশাপাশি কোকিলাবেন হাসপাতালের ডাক্তার, নার্স এবং স্বাস্থ্যকর্মী ও বিএমসি কর্তৃপক্ষের ভূয়সী প্রশংসা করেছেন অনুপম খের।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন