বিনোদন

তাজু কামরুলের সিনেমায় ইমন

বাংলাদেশে করোনাভাইরাস প্রথম শনাক্ত হয় গত মার্চের শুরুর দিক। তারপর থেকেই শুরু হতে থাকে ভোগান্তির পথচলা। যে কারণে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানও সংক্ষেপ করা হয়েছিল। মার্চের শেষ সপ্তাহ থেকে প্রায় সবকিছুই বন্ধ হয়ে যায়। অন্যান্য সেক্টরের মতো নাট্যাঙ্গনও থমকে যায়। ঘরবন্দি হয়ে পড়েন অভিনয়শিল্পী ও কলাকুশলীরা। যে কারণে বাংলা নববর্ষ এবং রোজার ঈদে উল্লেখ করার মতো কোনো নাটকই প্রচার করতে পারেনি টিভি চ্যানেলগুলো।

রোজার ঈদের পর স্বাস্থ্যবিধি মেনে নাটকের শুটিং শুরু করা হয়; কিন্তু কাজ শুরুর ঘোষণা আসার পর খুব বেশি আগ্রহ দেখা যায়নি অভিনয়শিল্পী ও নির্মাতাদের। কিন্তু লকডাউন তুলে নেয়ার পর এখন সবকিছুই খুলে দেয়া হয়েছে।

টিভি চ্যানেলগুলোও আগামী কোরবানি ঈদ সামনে রেখে নতুন নাটক নির্মাণের জন্য নির্মাতাদের উৎসাহিত করছেন। কোনো কোনো টিভি চ্যানেল নাটকের বাজেট বাড়িয়ে দিয়েছে। এতে নির্মাতারা অভিনয়শিল্পীদের পারিশ্রমিকও বৃদ্ধি করেছেন বলে জানিয়েছেন কয়েকজন সিনিয়র অভিনয়শিল্পী। এতে করে চাঙ্গা হয়ে উঠেছে নাটকপাড়া। শুটিং স্পটগুলো মুখরিত হয়ে উঠেছে। এবার নির্মান তালিকায় যুক্ত হলেন নির্মাতা তাজু কামরুল।

শোয়েব চৌধুরীর গল্প অবলম্বনে ছটকু আহমেদের সংলাপে নাটকটির নাম  ‘সিনেমা’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক ইমন। আর এটি পরিচালনা করবেন তাজু কামরুল। এটি নির্মিত হবে শোক দিবস উপলক্ষে। এটির প্রযোজনা প্রতিষ্ঠান ‘ক্রাউন এন্টারটেইনমেন্ট’। তারা জাতীয় শোক দিবস উপলক্ষে দেশের বিভিন্ন চ্যানেলের জন্য ১২টি একক নাটক নির্মাণ করছে। নাটকগুলো পরিচালনা করবেন দেশের জনপ্রিয় নাট্য ও চলচ্চিত্র নির্মাতারা।

ইমন বলেন, সুন্দর একটি গল্প। চরিত্রটিও খুব দারুণ। এতে অভিনয় করে দর্শকের মনে দাগ কাটতে পারবো বলে আশা করছি।

তাজু কামরুল বলেন, ক্রাউন এন্টারটেইনমেন্ট কে ধন্যবাদ জানাই অসাধারণ একটি গল্প নিয়ে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য। করোনা পরিস্থিতি মাথায় রেখে কাজ করবো। চেষ্টা থাকবে নিরাপদে কাজটি শেষ করে আনার।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন